BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডিভাইডারের ধাক্কায় উলটে গেল গাড়ি, হাসপাতালে ভরতি Amul কর্তা

Published by: Biswadip Dey |    Posted: June 23, 2022 2:22 pm|    Updated: June 23, 2022 2:23 pm

Amul head in hospital after car hits divider। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথ দুর্ঘটনায় আহত হলেন ‘আমুল’ (Amul) কর্তা আরএস সোধি। সংস্থার ম্যানেজিং ডিরেক্টর সোধি গুজরাটের আনন্দ-বাকরোল রোডে দুর্ঘটনার সম্মুখীন হন। তাঁর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে এবং উলটে যায়। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে তাঁর চোট গুরুতর নয় বলেই জানা গিয়েছে।

ঠিক কী হয়েছিল? এপ্রসঙ্গে পুলিশের ডেপুটি সুপারিটেন্ডেন্ট বিডি জাডেজা জানাচ্ছেন, ”বুধবার রাত ৯টা নাগাদ ওই দুর্ঘটনা ঘটেছিল। অজানা কারণেই আচমকা ওঁর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। এরপরই গাড়িটি উলটে যায়। সঙ্গে সঙ্গে সোধি ও গাড়ির চালককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তাঁরা দু’জনেই আপাতত বিপন্মুক্ত। ভয়ের কিছু নেই।”

[আরও পড়ুন: ইডির তলবে সাড়া, ছেলেকে কোলে নিয়ে সিজিও কমপ্লেক্সে অভিষেকপত্নী রুজিরা]

প্রসঙ্গত, ‘দ্য গুজরাট কোঅপারেটিভ মিল্ক মার্কেটিং ফেডারেশন লিমিটেড’ তথা জিসিএমএমএফের সদর দপ্তর রাজ্যের ওই শহরেই। সেখানেই কর্মরত সোধি। ২০১০ সাল থেকেই তিনি সংস্থার ম্যানেজিং ডিরেক্টরের পদে রয়েছেন।

উল্লেখ্য, সম্প্রতি কেন্দ্রের তরফে প্লাস্টিকের সরু স্ট্র নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরপরই আমুলের তরফে কেন্দ্রের কাছে আরজি জানানো হয়, এখনই ওই সিদ্ধান্ত কার্যকর না করতে। এতে কৃষক ও দুধ ব্যবসায়ীদের উপরে নেগেটিভ প্রভাব পড়বে। ২৮ মে লেখা একটি চিঠিতে ওই আরজি জানানো হয়েছে। ১ জুলাই থেকে ওই স্ট্র নিষিদ্ধ করার ঘোষণা করা হয়েছে। আসলে ওই সংস্থার তৈরি জুস ও দুগ্ধজাত পণ্যের ছোট প্যাকেটে সরু স্ট্রটি ব্যবহৃত হয়। ওই প্যাকেটের বাজারে বিরাট চাহিদা। রাতারাতি তা বন্ধ হলে সমস্যা তৈরি হবে বলেই আশঙ্কা সংস্থার।

[আরও পড়ুন: গায়ক হতে মুম্বই পাড়ি, ভুল ট্রেনে উঠে বিপত্তি, পাঠানকোটে উদ্ধার ২ শিশু ও এক কিশোর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে