BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গায়ক হতে মুম্বই পাড়ি, ভুল ট্রেনে উঠে বিপত্তি, পাঠানকোটে উদ্ধার ২ শিশু ও এক কিশোর

Published by: Kishore Ghosh |    Posted: June 23, 2022 12:39 pm|    Updated: June 23, 2022 12:59 pm

3 kids flee from home to become singers in Mumbai, found at Pathankot | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা হওয়ার ইচ্ছেপূরণে মুম্বইতে (Mumbai) পাড়ি দেওয়ার ঘটনা নতুন না। তাঁদের মধ্যে হাতেগোনা কেউ কেউ শাহরুখ খান হন। বাকিরা হারিয়ে যান ইঁদুর দৌড়ের অতল অন্ধকারে। তবু সেই ট্রেন্ড চলছে। ছোটরাও একবুক স্বপ্ন নিয়ে মুম্বই যেতে গিয়ে বিপাকে পড়ে মাঝমাঝেই। তার হাতে গরম নমুনা পাঠানকোটা (Pathankot) জিআরপির (GRP) উদ্ধার করা দুই শিশু ও এক কিশোর। গায়ক হওয়ার স্বপ্ন সত্যি করতে মুম্বই যাওয়ার পরিকল্পনা করেছিল ওরা। সেই মতো বিনা টিকিটে ট্রেনে চাপে। কিন্ত ভুল ট্রেনে উঠে পড়ায় মুম্বইতে আর যাওয়া হয়নি, পৌঁছে যায় পাঠানকোটে। তিনজনকে উদ্ধার করল পাঠানকোট রেল পুলিশ।

রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ওই তিন কিশোরকে পাঠানকোটের স্টেশনে দাঁড়ানো একটি দূরপাল্লার ট্রেন থেকে উদ্ধার করা হয়। আলাদা পরিবারের সন্তান তারা। তিনজনের মধ্যে দু’জনের বয়স ৯, একজন বয়স ১৬। জানা গিয়েছে, তিনজনই টিভি চ্যানেলের জনপ্রিয় গানের শোয়ে মুগ্ধ ছিল। ওই গানের শোয়ে যোগ দিতেই পরিবারকে না জানিয়েই বাড়ি ছেড়েছিল তারা। কিন্তু ভুল ট্রেন উঠে পড়েছিল।

[আরও পড়ুন: সোনিয়ার অনুরোধ মঞ্জুর করল ইডি, আপাতত জিজ্ঞাসাবাদ নয় অন্তর্বর্তীকালীন কংগ্রেস সভানেত্রীকে]

এর ফলেই মুম্বইয়ের বদলে মঙ্গলবার সকালে তারা পাঠানকোট স্টেশনে পৌঁছায়। কিন্তু পাঠানকোটে পৌঁছেই অস্থির হয়ে পড়ে তারা। বুঝতে পারে ভুল ট্রেনে উঠে পড়েছে। অভুক্ত তিনজনকে নিজেদের থেকেই খাবার খেতে দিয়েছিলেন ট্রেনযাত্রীরাই। এর মধ্যে বয়সে বড় কিশোরটি এক যাত্রীর কাছ থেকে ফোন চেয়ে নিয়ে তার মামাকে ফোন করে। সেই সময় মামা ওই যাত্রীকে জানান, দুই শিশু ও কিশোর এলাকায় নিখোঁজ ছিল। না বলে বাড়ি ছেড়েছে তারা। তিনি ট্রেনের যাত্রীটির কাছে অনুরোধ করেন, ওদের যেন পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

[আরও পড়ুন: মোদি জমানাতে ‘অপারেশন কমলে’র বাড়বাড়ন্ত, মহারাষ্ট্রের পরে কি টার্গেট ঝাড়খণ্ড?]

সেই মতোই পুলিশের সঙ্গে যোগযোগ করেন ওই যাত্রী। জানা গিয়েছে ইতিমধ্যে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে দুই শিশু ও এক কিশোরকে। পাঠানকোটের ডিএসপি (DSP) রণবীর বলেন, ওই যাত্রী তিনজনকে অস্থিরভাবে ট্রেনে ঘুরতে দেখেন। তিনিই রেলপুলিশের সঙ্গে যোগাযোগ করেন। দুই শিশু ও এক কিশোরকে পরিবারের লোকেদের হাতে তুলে দেওয়া হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে