BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজনাথ সিংয়ের সফরের মাঝে ফের রক্তাক্ত উপত্যকা, পাম্পোরে জঙ্গিদের গুলিতে খুন পুলিশকর্মী

Published by: Sayani Sen |    Posted: June 18, 2022 9:05 am|    Updated: June 18, 2022 9:28 am

An off-duty police officer was killed by terrorist in JK's Pampore । Sangbad Pratidin

মাসুদ আহমেদ, শ্রীনগর: ফের রক্তাক্ত উপত্যকা। এবার জঙ্গিদের টার্গেট ঊর্দিধারীরা। পুলওয়ামার পাম্পোরে ধানখেত থেকে এক পুলিশকর্মীর গুলিবিদ্ধ রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। কোনও জঙ্গিগোষ্ঠী এই ঘটনার সঙ্গে জড়িত বলেই সন্দেহ করা হচ্ছে। যদিও এখনও পর্যন্ত কোনও সন্ত্রাসবাদী গোষ্ঠী এই ঘটনার দায়স্বীকার করেনি।

জানা গিয়েছে, গুলিবিদ্ধ পুলিশকর্মীর নাম ফারুক আহমেদ মীর। তিনি জম্মু ও কাশ্মীর পুলিশের ইন্ডিয়ান রিজার্ভ পুলিশ ছিলেন। দিনকয়েকের ছুটি কাটাতে পাম্পোরে নিজের বাড়িতে ফিরেছিলেন তিনি। শুক্রবার সন্ধেয় ধানখেতে কাজ রয়েছে বলে বাড়ি থেকে বেরোন ওই পুলিশকর্মী। আর সেখানেই তিনি গুলিবিদ্ধ হন। ইন্ডিয়ান রিজার্ভ পুলিশের ২৩ নম্বর ব্যাটেলিয়ানের আধিকারিকরা ফারুকের দেহ পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি দেহ উদ্ধার করতে যান তাঁরা। শরীরে গুলির চিহ্ন দেখা গিয়েছে। কাশ্মীর পুলিশের তরফে টুইট করে পুরো ঘটনাটি জানায়।

[আরও পড়ুন: প্রথম কিস্তিতে হাই কোর্টে বেতন ফেরত দিলেন মন্ত্রীকন্যা অঙ্কিতা, কত টাকা জানেন?]

মনে করা হচ্ছে, জঙ্গিরাই ওই পুলিশকর্মীকে খুন করেছে। কারণ, উপত্যকার তরুণ প্রজন্ম যাতে কোনওভাবে পুলিশ কিংবা সেনাবাহিনীতে যোগ না দেন, সেই ভীতি তৈরি করতেই সম্প্রতি জঙ্গিদের টার্গেট হয়ে উঠেছেন পুলিশ ও সেনাকর্মীরা। এর আগে গত মে মাসে জম্মু-কাশ্মীর পুলিশের কনস্টেবল গুলাম হাসান দারকে গুলি করে খুন করা হয়। তবে এখনও পর্যন্ত ফারুকের মৃত্যুর দায়স্বীকার করেনি কোনও জঙ্গিগোষ্ঠী।

উল্লেখ্য, শুক্রবার জম্মুতে একটি অনুষ্ঠানে যোগ দেন রাজনাথ সিং। সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে জম্মু ও কাশ্মীরে নির্বাচন হতে পারে বলেই ইঙ্গিত দেন প্রতিরক্ষামন্ত্রী। তারই মাঝে জঙ্গির গুলিতে পুলিশকর্মীর মৃত্যু যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: এবার SSC-সহ নিয়োগ দুর্নীতির সব মামলার তদন্ত করবে সিবিআইয়ের সিট, নির্দেশ হাই কোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে