BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘অ্যাভেঞ্জার্স-ইনফিনিটি ওয়ার’ দেখতে গিয়ে প্রেক্ষাগৃহে দর্শকের রহস্যমৃত্যু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 2, 2018 2:46 pm|    Updated: August 22, 2018 12:34 pm

Andhra Pradesh: Man dies while watching ‘Avengers: Infinity War’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রমিক দিবসের ছুটি ছিল। সাধ করে সিনেমা দেখতে গিয়েছিলেন। ‘অ্যাভেঞ্জার্স-ইনফিনিটি ওয়ার’ দেখছিলেন। হলের মধ্যেই মৃত্যু হল ৪৩ বছরের ব্যক্তির। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের কাডাপা জেলায়। মৃতের নাম পেড্ডাপাসুপুলা বাশা।

স্থানীয় এক নির্মাণ সংস্থার কর্মী বাশা। পয়লা মে ছুটি ছিল তাঁর। সেই ছুটি সেলিব্রেট করতেই কাছের সিনেহাব মাল্টিপ্লেক্সে গিয়েছিলেন। সেখানে তখন মার্বেল স্টুডিওজ-এর ‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’ চলছিল। টিকিট কেটে সিনেমা দেখতে ঢোকেন পেড্ডাপাসুপুলা। থ্রিডি সিনেমা দেখার জন্য বিশেষ চশমা পড়েছিলেন। প্রেক্ষাগৃহের কর্মী জানান, সিনেমা শেষ হওয়ার পরও চশমা পরে তিনি পেড্ডাপাসুপুলাকে বসে থাকতে দেখেন। প্রথমে ভেবেছিলেন সিনেমার পরের নামগুলি দেখতে বোধহয় ভদ্রলোক বসে রয়েছেন। কিন্তু তা শেষ হয়ে যাওয়ার পরও তাঁকে বসে থাকতে দেখে সন্দেহ হয় প্রেক্ষাগৃহের ওই কর্মীর। কাছে গিয়ে কোনও সাড়া না পেয়ে চশমা খুলে দেখতে পান চোখ খুলেই বসে রয়েছেন তিনি। গায়ে হাত দিতেই সামনের দিকে ঢলে পড়ে তাঁর দেহ।

[সাংবাদিক জ্যোতির্ময় দে হত্যা মামলার রায় ঘোষণা, দোষী সাব্যস্ত ছোটা রাজন]

প্রায় সঙ্গে সঙ্গে কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয় পেড্ডাপাসুপুলা বাশাকে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, সিনেমা চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হন ৪৩ বছরের ওই ব্যক্তি। অন্ধকার হলে সকলেই সিনেমা দেখতে ব্যস্ত ছিলেন। তাই কেউ তাঁকে দেখতে পাননি। এভাবেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

প্রসঙ্গত, গত শুক্রবারই ভারতে মুক্তি পেয়েছে হলিউডের এই ছবি। ইতিমধ্যেই গ্রস বক্সঅফিস কালেকশনের ভিত্তিতে এদেশে দেড়শো কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছেন এই সুপারহিরো ফিল্ম।

 

[ফের জাল ছড়াচ্ছে রাম রহিমের ডেরা, এবার মসনদে ‘রাজমাতা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে