১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্বামী ও দুই সন্তানকে ফেলে অষ্টম শ্রেণির প্রেমিকের হাত ধরে পালালেন বধূ! তারপর…

Published by: Sulaya Singha |    Posted: July 29, 2022 4:31 pm|    Updated: July 29, 2022 4:31 pm

Andhra Pradesh: Mother of 2 elopes with Class 8 student | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে ভালবাসার টান! সন্তানদের ভুলে নাবালক প্রেমিকের হাত ধরে বাড়ি ছেড়ে নির্দ্বিধায় পালিয়ে গেলেন এক গৃহবধূ। ১৫ বছরের কিশোরের সঙ্গে ৩০ বছরের যুবতীর পালানোর খবর সামনে আসতেই হইচই পড়ে যায়।

ঘটনা অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) কৃষ্ণা জেলার। জানা গিয়েছে, ১৫ বছরের প্রেমিক অষ্টম শ্রেণির ছাত্র। ওই জেলার গুডিওয়াড়ার বাসিন্দা ৩০ বছরের এক বধূর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছিল সে। একই এলাকায় থাকত ওই ছাত্র। গৃহবধূর বাড়িতে যাতায়াতও ছিল তার। মাঝেমধ্যে স্কুল কামাই করত সে। বিষয়টি জানতে পেরে বকাঝকা করেছিলেন তার মা। তখনই সে ইঙ্গিত দিয়েছিল, বাড়ি ছেড়ে চলে যাবে সে। এরপরই গত ১৯ জুলাই হঠাৎই তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। ছেলের হদিশ না পেয়ে পুলিশের দ্বারস্থ হন তাঁর বাবা। নিখোঁজ হওয়ার অভিযোগ পেয়ে পকসো (POCSO) আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ।

[আরও পড়ুন: দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, যোগ দেবেন প্রধানমন্ত্রীর ডাকা নীতি আয়োগের বৈঠকে]

তদন্তে নেমে একেবারে কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে পড়ে। পুলিশ জানতে পারে, গুডিওয়াড়ার বাসিন্দা স্বপ্না নামের ওই গৃহবধূর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল অষ্টম শ্রেণির নাবালক ছাত্র। ওই মহিলার দুই সন্তান আছে বলেও জানা যায়। অভিযোগ, গত ১৯ তারিখ স্বামী ও দুই সন্তানকে কিছু না বলে ওই নাবালকের সঙ্গে পালিয়ে যান তিনি। গুডিওয়াড়া টাউনের পুলিশ ইন্সপেক্টর দুর্গা রাও জানান, নাবালকের খোঁজ করতে করতে তাঁরা জানতে পারেন, তার সঙ্গে স্বপ্নাও রয়েছেন। অবশেষে গত ২৬ জুলাই হায়দরাবাদের বলানগর এলাকায় দু’জনের খোঁজ মেলে। নাবালককে উদ্ধার করে তার অভিভাবকের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, নাবালককে অপহরণ-সহ একাধিক অভিযোগ দায়ের হয়েছে স্বপ্নার বিরুদ্ধে। তাঁকে আদালতে তোলা হলে বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেন বিচারক।

[আরও পড়ুন: শিশির অধিকারীর সাংসদ পদ খারিজের দাবি, প্রিভিলেজ কমিটিতে বক্তব্য জানাল তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে