২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

পাশবিক! প্রেমের প্রস্তাবে অরাজি হওয়ায় করোনা যোদ্ধা নার্সকে পুড়িয়ে মারল যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: October 13, 2020 5:21 pm|    Updated: October 13, 2020 5:21 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের প্রস্তাবে রাজি হয়নি। তাই করোন কেয়ার সেন্টারে কর্মরত এক নার্সকে জীবন্ত পুড়িয়ে মারল এক যুবক। পাশবিক এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়াতে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হলেও এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবতী বিজয়ওয়াড়া (Vijayawada)’র একটি কোভিড কেয়ার সেন্টারে কাজ করতেন। সম্প্রতি তাঁকে প্রেমের প্রস্তাব দেয় স্থানীয় এক যুবক। কিন্তু, তাতে রাজি হননি ওই যুবতী। তবুও হাল ছাড়েনি ওই যুবক। বারবার মেয়েটিকে রাস্তাঘাটে বিরক্ত করত বলে অভিযোগ। সোমবার ওই যুবতী বিজয়ওয়াড়ার হনুমানপেট (Hanumanpet) অঞ্চলের পার্সেল সেন্টার এলাকা গিয়েছিলেন। সেসময় তাঁর রাস্তা আটকে ধরে আবার প্রেমের প্রস্তাব দেয় ওই যুবক। কিন্তু, ফের তাঁকে নাকচ করে দেন ওই যুবতী। বিষয়টিকে কেন্দ্র করে দু’জনের মধ্যে বচসাও লেগে যায়। আর সেসময়ই সঙ্গে আনা পেট্রল যুবতীটির শরীরে ঢেলে দিয়ে আগুন ধরিয়ে ওই যুবক। মেয়েটি বাঁচার জন্য চিৎকার করলেও কেউ এগিয়ে আসেনি। ফলে ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে তথ্য প্রমাণ সংগ্রহ করে তদন্ত শুরু করে। তবে এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি তারা।

[আরও পড়ুন: দেশে দৈনিক করোনা সংক্রমণ কমলেও বিপদ এখনও কাটেনি, সতর্ক করলেন প্রধানমন্ত্রী ]

পুলিশ সূত্রে খবর, সোমবার হনুমানপেট অঞ্চলের পার্সেল সেন্টারের কাছে একটি যুবতীকে জীবন্ত পুড়িয়ে মারে এক যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তের সন্ধানেও চারিদিকে তল্লাশি চালানো হচ্ছে। তবে তাকে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা যায়নি। এদিকে বিষয়টি কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়িয়েছে হনুমানপেট এলাকায়। অবিলম্বে অভিযুক্ত গ্রেপ্তার করার দাবিতে বিক্ষোভ দেখাচ্ছেন সাধারণ মানুষ।

[আরও পড়ুন: ‘দয়া করছেন না’, বাবার দায়িত্ব নিতে নারাজ দুই ছেলেকে কড়া ধমক সুপ্রিম কোর্টের]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement