Advertisement
Advertisement
Haryana

বাড়ির অমতে বিয়ে তরুণীর, এক বছর পরে জামাইবাবুকে কুপিয়ে খুন শ্যালকদের!

পুলিশ তরুণীর দুই দাদা ও তাঁদের তিন বন্ধুকে গ্রেপ্তার করেছে।

Angered by sister's love marriage brothers allegedly murdered brother-in-law in Haryana

প্রতীকী ছবি

Published by: Biswadip Dey
  • Posted:April 24, 2024 11:03 am
  • Updated:April 24, 2024 11:56 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অনার কিলিং’। অর্থাৎ পরিবারের ‘সম্মান’ বাঁচাতে খুন! সাম্প্রতিক সময়ে বার বার এই ধরনের অপরাধের দেখা মিলেছে। এবার হরিয়ানায় (Haryana) বোনের প্রেমের বিয়ে মানতে না পেরে জামাইবাবুকে তলোয়ারের কোপ মেরে খুনের (Murder) অভিযোগ উঠল দাদাদের বিরুদ্ধে। পুলিশ পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজ্যের যমুনানগর এলাকায়।

এক বছর আগে বিয়ে হয়েছিল অভিষেক ও রিশুর। এই প্রেমের বিয়েতে মত ছিল না অভিষেকের শ্বশুরবাড়ির লোকের। এর মধ্যেই একটি বিয়েতে যোগ দিতে অভিষেক রিশুকে নিয়ে যমুনানগরে আসেন। এই খবর পেয়ে যান রিশুর দাদারা। অভিযোগ, এর পরই তাঁরা অভিষেকের উপরে হামলা করেন। হামলায় অভিষেক ও তাঁর কয়েকজন বন্ধুও আহত হন। কিন্তু সবচেয়ে বেশি আঘাত লাগে অভিষেকের। পরে স্থানীয় জনতা ঘটনাস্থলে জড়ো হলে অভিযুক্তরা পালিয়ে যান। অভিষেককে এলাকার এক হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু চিকিৎসকদের পরামর্শে অভিষেকের পরিবার সিদ্ধান্ত নেয় তাঁকে চণ্ডীগড়ের গাবা হাসপাতালে নিয়ে যাওয়ার। যদিও সেখানে পৌঁছনোর আগেই মৃত্যু হয় অভিষেকের।

Advertisement

[আরও পড়ুন: কত টাকায় লড়েছিলেন জীবনের প্রথম মামলা? গোপন তথ্য ফাঁস প্রধান বিচারপতির]

পুলিশ তদন্ত শুরু করেছে। বহু সন্দেহভাজনকেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যদি এই হত্যাকাণ্ডে আরও কারও জড়িত থাকার সূত্র মেলে তবে সকলকেই গ্রেপ্তার করা হবে বলে তদন্তকারীদের তরফে জানানো হয়েছে। আপাতত রিশুর দুই দাদা ও তাঁদের তিন বন্ধুর নামে এফআইআর দায়ের করা হয়েছে। অভিষেকের পরিবারের তরফে জানানো হয়েছে, তাঁরা চান তাঁদের ছেলের হত্যাকারীদের যেন কঠোরতম শাস্তি হয়।

Advertisement

[আরও পড়ুন: চরম গরমে প্রিয় পোষ্যকে সুস্থ রাখবেন কীভাবে? রইল সহজ কিছু টিপস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ