BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সর্বোচ্চ সাফল্য, প্রধানমন্ত্রীর প্রশংসার জবাবে বললেন ‘অ্যাংরি হনুমান’ সৃষ্টিকর্তা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 8, 2018 8:35 pm|    Updated: May 8, 2018 8:35 pm

'Angry Hanuman' Artist says, PM's Praise is

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অ্যাংরি হনুমান’ ছবির জন্য স্বয়ং প্রধানমন্ত্রীর কাছ থেকে প্রশংসা পেলেন করণ আচার্য। কর্নাটকের নির্বাচনী প্রচারে এই ছবি ব্যবহার করেছিলেন প্রধানমন্ত্রী। এই কারণে শিল্পী করণ একইসঙ্গে ‘খুশি’ ও ‘বিস্মিত’।

[ দুই বাঙালি বিজ্ঞানীর কীর্তিতে ওড়িশায় খোঁজ মিলল বিশ্বের প্রাচীনতম খনিজের ]

আচার্য জানিয়েছেন, তিনি প্রথমে বিশ্বাসই করতে পারেননি তাঁর এই আর্ট ওয়ার্ক ভাইরাল হতে পারে। কর্নাটকের মিছিলে তাঁর আর্ট যে ব্যবহার করা হয়েছে, তা তিনি দেখার পর বিশ্বাস করেন। মিছিলের ভিডিও চেক করেন তিনি। তারপর তাঁর বিশ্বাস হয়। করণ বলেছেন, এটি তাঁর জীবনে অন্যতম বড় সাফল্য।

করণ জানিয়েছেন, “রবিবার আমার বন্ধুরা আমাকে ক্রমাগত একথা বলছিল। আমি ভেবেছিলাম ওরা হয়তো এমনিই বলছে। কিন্তু আমার একজন বন্ধু মেসেজ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমার আঁকার প্রশংসা করেছেন। প্রথমে বিশ্বাস করিনি। কিন্তু যখন ভিডিও দেখি, তখন বিশ্বাস করি। আমি একইসঙ্গে বিস্মিত ও আনন্দিত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমার শিল্পের দিকে নজর দিয়েছেন। আমার মনে হয় এটা আমার জীবনে সবচেয়ে বড় সাফল্য।”

[ NEET পরীক্ষার্থীদের অভিভাবকের বিশ্রামের জন্য এগিয়ে এল কেরলের মসজিদ ]

করণের ‘অ্যাংরি হনুমান’ দেশের একাধিক শহরে পাঠানো হয়েছে। করণ জানিয়েছেন, তাঁর বন্ধুরা তাঁকে গণেশ চতুর্থীর জন্য একটি পতাকার ছবি আঁকতে অনুরোধ করেছিল। অনেক ভগবানের প্রতিমূর্তি তাঁর মাথায় ছিল। কিন্তু শেষ পর্যন্ত হনুমানের ছবি আঁকেন। তিনি কিছু ইউনিক আঁকতে চেয়েছিলেন। সেখান থেকেই এই ছবির কথা তাঁর মাথায় আসে। “গুগলে হনুমানের অনেক ছবি দেখা যায়। কিন্তু এটা অনেক আলাদা।” বলেছেন করণ। কমলা রং তিনি ব্যবহার করেছেন শুধু ভগবানকে সিম্বলাইজ করার জন্য। কোনও রাজনৈতিক দলের সমর্থনে তিনি এই রং ব্যবহার করেননি বলে জানিয়েছেন করণ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে