BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মুম্বইয়ে নির্ভয়া কাণ্ডের ছায়া, ধর্ষণ করে নির্যাতিতার যৌনাঙ্গে ঢোকানো হল রড

Published by: Suparna Majumder |    Posted: September 10, 2021 6:12 pm|    Updated: September 15, 2021 3:24 pm

Mumbai rape case: Another Nirbhaya like incident reported in Mumbai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির নির্ভয়া কাণ্ডের (Nirbhaya Case) ছায়া এবার মুম্বইয়ে। অভিযোগ, আন্ধেরির সাকিনাকা এলাকায় ৩২ বছরের এক মহিলাকে ধর্ষণ করে তাঁর যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়া হয়েছে। ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ (Mumbai Police)। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার ভোরে মুম্বই পুলিশের কাছে একটি ফোন আসে। জানানো হয়, সাকিনাকার খ্যায়রানি এলাকায় রক্তাক্ত অবস্থায় এক মহিলা পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে কাছাকাছি টহলরত পুলিশের একটি দলকে সেখানে পাঠানো হয়। মহিলাকে উদ্ধার করে পাঠানো হয় রাজাওয়াড়ি হাসপাতালে। জানা যায়, ধর্ষণের শিকার হয়েছেন ৩২ বছরের মহিলা। তাঁর যৌনাঙ্গে রড ঢুকিয়ে দেওয়া হয়েছে। মহিলার শারীরিক অবস্থা বেশ গুরুতর বলেই শোনা গিয়েছে।

[আরও পড়ুন: ‘ঘর সামলাতে পারে না, অথচ জমিদারি হাবভাব’, কংগ্রেসকে বেনজির কটাক্ষ Sharad Pawar-এর]

সাকিনাকার এই ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগ দায়ের হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, এই ঘটনায় আরও একাধিক দুষ্কৃতী জড়িত থাকতে পারে। ইতিমধ্যেই ধৃতকে একপ্রস্থ জেরা করা হয়েছে। তার কাছ থেকে আরও তথ্য পাওয়ার চেষ্টা চলছে। মহিলার শারীরিক অবস্থা একটু ঠিক হলে তাঁর বয়ান নেওয়ার চেষ্টা করা হবে বলে জানা গিয়েছে।

২০১২ সালের ১৬ ডিসেম্বর। নৃশংস ঘটনার সাক্ষী থেকেছিল গোটা দেশ। রাজধানী দিল্লির (Delhi) বুকে নির্মম গণধর্ষণের শিকার হয়েছিলেন নির্ভয়া (Nirbhaya)। অভিযোগ, ধর্ষণের পর ২৩ বছরের তরুণীর যৌনাঙ্গে রড ঢুকিয়েছিল দুষ্কৃতীরা।  এরপর তেরো দিন বাঁচার জন্য আপ্রাণ লড়াই করে শেষে  মৃত্যুর কাছে হার মেনেছিলেন। তাঁর মৃত্যুর পরই অবশ্য গোটা দেশ গর্জে উঠেছিল। রাজধানী সাক্ষী হয়েছিল ঐতিহাসিক বিক্ষোভের৷ সেই ঘটনাকেই মনে করাল মুম্বইয়ের ৩২ বছরের মহিলার ধর্ষণের এই ঘটনা। 

[আরও পড়ুন: জনসভায় সাম্প্রদায়িক উসকানি দেওয়ার অভিযোগ, উত্তরপ্রদেশে এফআইআর দায়ের ওয়েইসির বিরুদ্ধে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×