৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আপনারা কি পাকিস্তানি?’ মঙ্গলবার নিজের কেন্দ্রে প্রচারে বেরিয়ে একদল যুবকের দিকে এভাবেই প্রশ্ন ছুঁড়ে দিলেন বিজেপি নেত্রী সোনালি ফোগাট। আসলে যাঁরা তাঁর সঙ্গে গলা মিলিয়ে ‘ভারত মাতা কি জয়’ ধ্বনি দেননি, তাঁদের উদ্দেশেই এমন প্রশ্ন করেন আদমপুরের প্রার্থী।

[আরও পড়ুন: ছেলের বউকে লাগাতার ধর্ষণের দায়ে যাবজ্জীবন কারাদণ্ড ব্যক্তির]

মঙ্গলবার হরিয়ানার হিসার জেলার আদমপুরে সদস্য-সমর্থকদের নিয়ে বিধানসভা ভোটের প্রচারে বেরিয়েছিলেন বিজেপি প্রার্থী সোনালি। যিনি টিকটক তারকা হিসেবেও অত্যন্ত জনপ্রিয়। আগামী ২১ অক্টোবর ভোট হরিয়ানায়। তার আগে প্রচারে কোনও ফাঁকফোকড় রাখছেন না প্রার্থীরা। আর এদিন প্রচারে বেরিয়ে ভারত মাতা কি জয় স্লোগান তোলেন সোনালি। কিন্তু ভিড়ে দাঁড়িয়ে থাকা একদল মানুষ স্লোগানে সাড়া না দিয়ে নির্বাকই ছিলেন। আর সে দৃশ্য দেখেই অবাক এবং ক্ষুব্ধ হন সোনালি। তাঁদের দিকে এগিয়ে গিয়ে সরাসরি প্রশ্ন করেন, “আপনারা কি পাকিস্তান থেকে এসেছেন? পাকিস্তানের নাগরিক আপনারা? যদি ভারতীয় হয়ে থাকেন তাহলে ভারত মাতা কি জয় বলুন।” বলেই আরও জোর গলায় স্লোগান আওড়াতে থাকেন। খানিকক্ষণ পরই আরও কড়া ভাষায় আমজনতার ভিড়ে থাকা ওই যুবকদের আক্রমণ করেন। বলেন, “আপনারাও যে ভারতীয়, এটা ভাবতেই আমার লজ্জা লাগে। শুধুমাত্র রাজনীতির কথা ভেবে আপনারা ভারত মাতা কি জয় বলতে পারেন না। যাঁরা এই স্লোগান দিতে পারেন না, তাঁদের ভোটের কোনও মূল্য নেই।”

[আরও পড়ুন: ‘গণপিটুনি বিদেশ থেকে আমদানি হয়েছে’, বিজয়াদশমীর অনুষ্ঠানে বললেন মোহন ভাগবত]

সোনালি ফোগাটের এই ক্ষোভের দৃশ্য ক্যামেরা বন্দি হওয়ার পরই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এদিন প্রচারে তিনি তাঁর এলাকায় কলেজ প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দেন। এমন প্রস্তাবের পর অবশ্য সকলেই ভারত মাতা কি জয় ধ্বনি দেন। সোনালি জানান, ভারত মাতা কি জয় না বলায় যুবকরা পরে তাঁর কাছে ক্ষমাও চেয়ে নেন। আদমপুরে কংগ্রেসের কুলদীপ বিষ্ণোইয়ের বিরুদ্ধে লড়বেন তিনি। নিজের জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী বিজেপি প্রার্থী।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং