BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

অসমের ডিব্রুগড়ে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত কমপক্ষে ৬

Published by: Soumya Mukherjee |    Posted: November 26, 2020 11:18 am|    Updated: November 26, 2020 11:18 am

An Images

ছবি:‌ প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাঁড়িয়ে থাকা ট্রেলারে ধাক্কা মেরে উলটে গেল একটি যাত্রীবোঝাই গাড়ি। এর জেরে মৃত্যু হল কমপক্ষে ৬ জনের। গুরুতর জখম হয়েছেন আরও ২ জন। বৃহস্পতিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে অসমের ডিব্রুগড় জেলায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে ৩৭ নম্বর জাতীয় সড়কে ধরে দ্রুতগতিতে আসছিল একটি এসইউভি (SUV)। তাতে ১০ জন যাত্রী ছিলেন। ডিব্রুগড় (Dibrugarh) জেলার লেপেটকাটা (Lepetkata) এলাকার কাছে দাঁড়িয়ে থাকা একটি ট্রেলারে আচমকা সেটি ধাক্কা মেরে উলটে যায়। এর ফলে গুরুতর জখম হন ওই গাড়িতে থাকা যাত্রীরা। স্থানীয় বাসিন্দারা চোখের সামনে এই দুর্ঘটনা দেখে প্রথম হকচকিয়ে গেলেও পরে জখমদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আর সেখানকার চিকিৎসকরা ৬ জনকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: বন্দিবস্থায় কীভাবে মোবাইল পেলেন লালু? অডিও ক্লিপ নিয়ে তদন্তের নির্দেশ ঝাড়খণ্ড প্রশাসনের ]

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে ডিব্রুগড়ের লেপেটকাটা এলাকার কাছে ৩৭ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটেছে। এর ফলে এখনও পর্যন্ত ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। দুজন গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, কুয়াশার কারণে এসইউভি গাড়ির চালক ওই ট্রেলারটিকে দূর থেকে দেখতে পাননি। পরে যখন দেখতে পান তখন তাঁর আর কিছু করার ছিল না। এর জেরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে। তবে এখনও তদন্ত চলছে। তারপরই এই বিষয়ে কিছু বলা সম্ভব হবে। মৃতদের পরিচয় জানার চেষ্টা চালানোর পাশাপাশি সেগুলিকে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালককে মদ্যপ অবস্থায় ছিলেন কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: শীতের শুরুতেই বাড়ছে করোনার দাপট, সুস্থতার হার কমে ঊর্ধ্বমুখী সংক্রমণের গ্রাফ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement