Advertisement
Advertisement

Breaking News

Prajwal Revanna

‘বন্দুক দেখিয়ে ধর্ষণ’, দেবেগৌড়ার নাতির বিরুদ্ধে হাড়হিম অভিযোগ দলেরই কর্মীর!

জেডিএস সাংসদের এই কাণ্ডে প্রবল অস্বস্তির মুখে পড়েছে জোটসঙ্গী বিজেপি।

'Assault me at gunpoint', shocking allegations against Prajwal Revanna
Published by: Biswadip Dey
  • Posted:May 3, 2024 8:46 pm
  • Updated:May 3, 2024 8:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেক্স স্ক্যান্ডালে অভিযুক্ত প্রজ্জ্বল রেভান্নাকে (Prajwal Revanna) ঘিরে শোরগোল দেশজুড়ে। প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতির একাধিক অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। বাড়ির পরিচারিকাদের টানা তিন বছর ধরে যৌন হেনস্তা করেছেন তিনি, অভিযোগ এমনটাই। এবার সামনে এক অভিযোগকারিণীর বয়ান। তাঁর অভিযোগ, রীতিমতো বন্দুক দেখিয়ে তাঁকে ধর্ষণ করেছিলেন প্রজ্জ্বল। এবং গোটাটাই তুলে রেখেছিলেন নিজের স্মার্টফোনে!

ওই অভিযোগকারিণী জেডিএস কর্মা। তিনি অভিযোগ করেছেন, নিজের সাংসদ কোয়ার্টারে নিয়ে গিয়ে বন্দুক দেখিয়ে তাঁকে ধর্ষণ করেছেন প্রজ্জ্বল। সেই সঙ্গে তাঁকে ও তাঁর স্বামীকে হুমকিও দিয়েছিলেন মুখ না খোলার জন্য। অন্যথায় ভাইরাল করে দেওয়া হবে ভিডিও। প্রজ্জ্বলের বিরুদ্ধে কেবল ধর্ষণ নয়, দৃশ্যকাম, ভিডিও ও ছবি তোলার মতো নানা অভিযোগই রয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ‘অসুর’-এর ঘাড়ে কোপ ‘মা কালী’র, কানপুরে মৃত্যুর কোলে ঢলে পড়ল কিশোর

প্রসঙ্গত, ভোটের মরশুমে জেডিএস সাংসদের এই কাণ্ডে প্রবল অস্বস্তির মুখে পড়েছে জোটসঙ্গী বিজেপি। কারণ রেভান্নার সমর্থনে জনসভা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি স্বয়ং। সেই কাজকে তোপ দেগে রাহুল গান্ধী বলেছিলেন, ৪০০ মহিলার ধর্ষককে ভোটে জেতাতে প্রচার করেছেন প্রধানমন্ত্রী। এদিকে বিতর্ক ঘনাতেই ঘটনার তদন্তে সিট গঠন করে কর্নাটকের (Karnataka) কংগ্রেস সরকার। আর তার পরই বেঙ্গালুরু ছেড়ে বিদেশে চলে যান অভিযুক্ত। তবে প্রজ্জ্বল বিদেশে থাকাকালীনই তাঁর কাছে জবাবদিহি চেয়ে চিঠি পাঠান তদন্তকারীরা। সিটের সদস্যদের কাছে হাজিরা দিতে বলা হয় রেভান্না ও তাঁর বাবাকে। এদিকে প্রজ্জ্বল সোশাল মিডিয়ায় লিখেছেন, ‘খুব তাড়াতাড়ি সত্যিটা সামনে আসবে।’

Advertisement

[আরও পড়ুন: কোভিশিল্ডই প্রাণ কেড়েছে তরুণী কন্যার! অ্যাস্ট্রাজেনেকার বিরুদ্ধে আদালতে বাবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ