Advertisement
Advertisement

Breaking News

Hyderabad Murder

ভরদুপুরে কুপিয়ে খুন! রাস্তায় পড়ে মৃত্যু রক্তাক্ত যুবকের, সাহায্যে এগিয়ে এলেন না কেউ

নেটমাধ্যমে ভাইরাল খুনের ভিডিও।

Autorickshaw Driver killed on the highway in Hyderabad | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Ramen Das
  • Posted:June 22, 2023 12:40 pm
  • Updated:June 22, 2023 12:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রক্তাক্ত রাজপথ! প্রকাশ্য দিবালোকে কুপিয়ে খুন (Murder Case)। ফের ভয়ানক হত্যাকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হায়দরাবাদে (Hyderabad)। নবাব রাজ্যের আজমপুরা চাঁদেরঘাট এলাকায় বুধবার ধাওয়া করে হত্যা করা হয় বছর তিরিশের এক যুবককে। মৃত ওই ব্যক্তির নাম ইউসুফ। অবৈধ সম্পর্কের জেরেই খুন, প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

ভয়াবহ ওই খুনের ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সর্বভারতীয় এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবক পেশায় অটোরিকশা চালক। তিনি বুধবার দুপুরে বাইকে করে যাচ্ছিলেন। ঠিক সেই মুহূর্তেই ইউসুফকে ধাওয়া করে দুই দুষ্কৃতী। তারাও এক মহিলার সঙ্গে বাইকেই ছিল।

Advertisement

[আরও পড়ুন: ব্লেড-রড দিয়ে যুবতীকে নৃশংস নির্যাতন! চিৎকার করতেই টিভির আওয়াজ বাড়াল আত্মীয়রা]

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ভরা রাস্তার মধ্যেই ইউসুফকে এলোপাথাড়ি কোপাতে থাকে দুষ্কৃতীরা। আহত ব্যক্তি রাস্তায় পড়ে গেলেও কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি বলেই দাবি। এরপর রক্তাক্ত যুবককে ফেলে পালিয়ে যায় খুনি। রাস্তাতেই প্রাণ হারান ইউসুফ!

Advertisement

[আরও পড়ুন: নেহরু নন, যোগের জনপ্রিয়তার মূলে মোদিই! দলের উলটো সুর শশী থারুরের]

পুলিশ সূত্রে খবর, আক্রমণকারী ওই দুই দুষ্কৃতী ইউসুফের প্রতিবেশী আক্রম এবং সোহেল। অবৈধ সম্পর্কের জেরে এই খুন হতে পারে বলে তদন্তকারীদের। গত ২৪ ঘণ্টায় হায়দরাবাদে এটি ছিল পঞ্চম হত্যা। মঙ্গলবার গভীর রাতে কুলসুমপুরায় দুই ট্রান্সজেন্ডারকে নির্মমভাবে হত্যা করা হয়। মেইলরদেবপল্লীর ফুটপাতে ঘুমন্ত দু’জনকে পাথরের আঘাতে হত্যা করা হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ