BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জানেন, বাবুল সুপ্রিয়র দিকে ডিম ছুড়লে কী করবেন কেন্দ্রীয় মন্ত্রী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 16, 2017 10:48 am|    Updated: June 16, 2017 10:48 am

Babul Supriyo trifles 'egg attack', says will make Omlet of the missiles

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিম ছোড়া প্রতিবাদের খুব চলতি ধরন। যে কোনও রাজনৈতিক নেতা-নেত্রীকেই এই বিক্ষোভের মুখে পড়তে হয়। তাতে তাঁরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। কড়া প্রতিক্রিয়া দিয়ে ফেলেন। কিন্তু এর এক আজব সমাধান আবিষ্কার করে ফেলেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি কী করবেন জানেন?

ফাঁড়া কাটাতে দেবতার দ্বারস্থ কমিউনিস্ট ঋতব্রত, ভাইরাল ছবি ]

সম্প্রতি এ নিয়ে প্রশ্ন করা হয়েছিল তাঁকে। ওড়িশায় গিয়ে বিক্ষোভের মুখে পড়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী জুয়াল ওরাম। শাসকদল বিজেডি ও কংগ্রেসের সমর্থকরা একযোগে প্রতিবাদে শামিল হন। মান্দসৌরে পুলিশের গুলিতে কৃষকদের হত্যার ঘটনা নিয়ে প্রশ্ন তোলেন তাঁরা। এই প্রেক্ষিতেই কেন্দ্রীয় মন্ত্রীর দিকে ডিম ছোড়া হয় বলে অভিযোগ। তা নিয়ে প্রশ্ন করা হলে বাবুল বলেন, এসব ঘটনাতে তিনি বিন্দুমাত্র ভয় পাচ্ছেন না। কেননা তিনি নিরামিশাষী নন। তাই তাঁর দিকে ডিম ছোড়া হলে, তিনি অনায়াসে সেই ডিম ওমলেট করে ভেজে খেয়ে ফেলতে পারেন। মান্দসৌর থেকে মহানদীর জল নিয়ে নানা অভাব অভিযোগের ভিত্তিতে যখন শাসকদলের মন্ত্রীরা বিক্ষোভের মুখে পড়ছেন, তখন বিজেডি-কেই একহাত নিয়েছেন বাবুল। সঙ্গে কটাক্ষ করেছেন পশ্চিমবঙ্গকেও। এক ঢিলে দুই পাখি মেরে বাবুল জানান, তিনি পশ্চিমবঙ্গ থেকে এসেছেন। যেখানকার রাজনৈতিক পরিস্থিতি ওড়িশার থেকেও খারাপ। সুতরাং তিনি যে এই ধরনের পরিস্থিতিতে ভয় পান না, তা সাফ জানিয়ে রেখেছেন।

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের জন্য পাকিস্তানকে শুভেচ্ছা এই হুরিয়ত নেতার ]

কেন্দ্রীয় মন্ত্রীদের মধ্যে সেন্স অফ হিউমারে বাবুল যে অনেককে টেক্কা দিতে পারেন তার প্রমাণ আগেও মিলেছে। এর আগেও নানা রাজনৈতিক বিষয়ে সরস মন্তব্য করেছেন তিনি। যে প্রতিবাদ-বিক্ষোভ নিয়ে তিনি রাজনৈতিক নেতারা কড়া প্রতিক্রিয়া দেন, তাই-ই মজার ছলে উড়িয়ে দিয়েছেন বাবুল। এমন প্রতিক্রিয়া তিনি দিয়েছেন, যার আর কোনও উত্তর নেই। বস্তুত তাঁর ওয়াকিবহাল মহল বলছে, এটাই বাবুল সুপ্রিয়র বিশেষত্ব। রাজনৈতিকদের মধ্যে হাস্যরসের প্রবণতা বেশ বিরল। বাবুল সেখানে যে ব্যতিক্রম তা আর বলার অপেক্ষা রাখে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে