BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ঘনিষ্ঠ মুহুর্তের ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে নাবালিকাকে গণধর্ষণ, কাঠগড়ায় প্রেমিক-সহ চার

Published by: Paramita Paul |    Posted: January 13, 2021 8:45 am|    Updated: January 13, 2021 8:54 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সেই উত্তরপ্রদেশে। এবার নাবালিকাকে ধর্ষণের (Rape) অভিযোগ উঠল প্রেমিক ও তার চার বন্ধুর বিরুদ্ধে।  মেয়েটির অভিযোগ, তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও করেছিল প্রেমিক। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কিশোরীকে লাগাতার ধর্ষণ করানো হয়।

ঘটনাস্থল বেরিলি (Bareilly)। পুলিশ জানিয়েছে, ওই নাবালিকার (Teenager) সঙ্গে মূল অভিযুক্তের দীর্ঘদিনের প্রণয়ের সম্পর্ক। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক তৈরি করেছিল সে। পুলিশের কাছে করা অভিযোগে মেয়েটি জানিয়েছে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে এক বছর যাবৎ লাগাতার ধর্ষণ করেছে ওই যুবক। সেই ঘনিষ্ঠ মুহুর্তের ভিডিও করেছিল ছেলেটি। মেয়েটির ব্যক্তিগত ছবিও চিল অভিযুক্তের কাছে।

[আরও পড়ুন : টাকার বিনিময়ে টিকিট বিক্রির অভিযোগ, বিহারের কংগ্রেস অফিসে ধুন্ধুমার, চেয়ার ছোঁড়াছুঁড়ি]

নতুন বছরের গোড়াতেই সেই ভিডিওকে হাতিয়ার করে মেয়েটিকে ব্ল্যাকমেল করতে শুরু করে অভিযুক্ত। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকিও দিতে থাকে। মেয়েটির অভিযোগ, ১ জানুয়ারি যুবকের চার বন্ধু তাকে লাগাতার ধর্ষণ করে। তাদের বাধা দিলে কিংবা এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে ভিডিওটি ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় মূল অভিযুক্ত। ফলে মুখে কুলুপ এঁটেছিল মেয়েটি।

তবে শেষরক্ষা হল না। ভিডিও ও মেয়েটির বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় ওই অভিযুক্তরা। এরপরই নির্যাতিতার পরিবার বিষয়টি সম্পর্কে জানতে পারেন। সঙ্গে সঙ্গে নির্যাতিতাকে নিয়ে পুলিশের দ্বারস্থ হয় তাঁরা। যদিও অভিযুক্তদের এখনও গ্রেপ্তার করতে পারেনি যোগীরাজ্যের পুলিশ

বেরেলির এসপি সত্যনারায়ণ প্রজাপত ঘটনার সত্যতা স্বীকার করেছেন। জানিয়েছেন, নাবালিকার প্রেমিক-সহ মোট পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। পাঁচ অভিযুক্তই পলাতক। তবে তাদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। 

[আরও পড়ুন : গান্ধী হত্যাকারীর নামে লাইব্রেরি মধ্যপ্রদেশে! বিতর্কের জেরে ‘গডসে জ্ঞানশালা’ বন্ধ করল পুলিশ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement