৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্যবসার হিসেব দিতে পারেনি ছেলে, রাগে আগুনে পুড়িয়ে মারল বাবা

Published by: Biswadip Dey |    Posted: April 7, 2022 7:00 pm|    Updated: April 7, 2022 7:14 pm

Bengaluru businessman allegedly sets son on fire। Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যবসার হিসেবে গরমিল। ছেলে ঠিকমতো হিসেব দিতে না পারায় তাঁকে আগুনে (Fire) পুড়িয়ে মারলেন বাবা! এমনই মর্মান্তিক এক ঘটনার সাক্ষী থাকল বেঙ্গালুরু (Bengaluru)। গত ১ এপ্রিল ওই ঘটনা ঘটেছিল। এরপরই দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় আক্রান্ত অর্পণকে। বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যু হয়। অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করছে পুলিশ।

ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে পশ্চিম বেঙ্গালুরুর বাল্মিকী নগরের বাসিন্দা অভিযুক্ত সুরেন্দ্রর ফেব্রিকের ব্যবসা। সেই ব্যবসার দেড় কোটি টাকার হিসেব মিলছিল না। সেই হিসেবই তিনি চেয়েছিলেন ছেলের কাছে। সেই সময় অর্পণ দোকানেই ছিলেন। বিষয়টি নিয়ে দু’জনের বচসা শুরু হয়। ক্রমে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। এরপরই তাঁর গায়ে স্পিরিট ঢেলে দেন সুরেন্দ্র। তারপর তাতে আগুন লাগিয়ে দেন।

[আরও পড়ুন: ‘ভারতকেও ধ্বংস করবে পশ্চিমি দুনিয়া’, দাবি রুশপন্থী ডোনেৎস্ক প্রতিনিধির]

জানা গিয়েছে, প্রথম ছোঁড়া দেশলাই কাঠি থেকে আগুন ধরেনি। কিন্তু দ্বিতীয় কাঠি থেকে আগুন লেগে যায়। এরপরই দিগভ্রান্তের মতো দৌড়তে থাকেন অর্পণ। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিকটবর্তী ভিক্টোরিয়া হাসপাতালে ভরতি করা হয়। জানা যায়, তাঁর শরীরের ৬০ শতাংশই পুড়ে গিয়েছে। বৃহস্পতিবার ওই হাসপাতালেই মৃত্যু হয় অর্পণের।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। এক প্রতিবেশী পুলিশের কাছে সুরেন্দ্রর নাম বলেন। এরপরই তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। সিসিটিভি ফুটেজে ঘটনা পুরোটাই ধরা পড়েছে বলে জানা গিয়েছে। পুলিশ ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে।

[আরও পড়ুন:  ব্যাংক দুর্নীতি মামলায় দিল্লিতে তলব ওমর আবদুল্লাকে, জেরা ইডির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে