BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

রাস্তায় স্কুটার থামিয়ে মহিলা সাংবাদিকের সামনে হস্তমৈথুন, অভিযুক্ত বেঙ্গালুরুর যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: June 30, 2020 8:04 pm|    Updated: June 30, 2020 8:04 pm

An Images

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতদিন যাচ্ছে বিকৃত মানসিকতার লোকের সংখ্যা ক্রমশ যেন বাড়ছে পৃথিবীতে। এবার সেরকমই একজন যুবকের সন্ধান পাওয়া কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরু (Bengaluru) -তে। ঠিকানা জিজ্ঞাসা করার অছিলায় রাস্তায় স্কুটার থামিয়ে এক মহিলা সাংবাদিকের সামনে হস্তমৈথুন করল এক যুবক। এই ঘটনার পরেই স্থানীয় থানায় গিয়ে অভিযোগ জানান ৩১ বছরের ওই যুবতী। তার ভিত্তিতে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি।

যুবতীটির অভিযোগ থেকে জানা যাচ্ছে, গত শনিবার সকাল ১০টার সময় বেঙ্গালুরুর বানাসওয়াদি এলাকার বাসিন্দা ওই যুবতী স্থানীয় একটি দোকানে মুদিখানার জিনিস কিনতে গিয়েছিলেন। সেসময় আচমকা তাঁর সামনে স্কুটার নিয়ে এসে দাঁড়ায় এক যুবক। ওই যুবতীটিকে একটি ঠিকানা জিজ্ঞাসা করে। সেই কথা শুনে মেয়েটি তার মুখের দিকে তাকাতেই প্যান্টের চেন খুলে নিজের পুরুষাঙ্গ বের হস্তমৈথুন (masturbating) করতে শুরু করে যুবকটি। প্রথমে বুঝতে না পারলেও পরে বিষয়টি দেখে চমকে উঠে চিৎকার করতে শুরু করেন যুবতীটি। কিন্তু, ঘটনাস্থলে কেউ না থাকার সুযোগে বিনা বাধায় পালিয়ে যেতে সক্ষম হয় ওই বিকৃত মানসিকতার যুবকটি।

[আরও পড়ুন: চাকরি থাকছে সুপারভাইজারদের, ছাঁটাইয়ের সিদ্ধান্ত থেকে পিছু হঠল IRCTC ]

পরে পুলিশের কাছে গিয়ে ঘটনাটির কথা খুলে বললেও যুবকটি সম্পর্কে বেশি কিছু জানাতে পারেননি ওই মহিলা সাংবাদিক। কারণ, হিসেবে তিনি জানান যে অভিযুক্তের মুখে মাস্ক থাকার পাশাপাশি মাথায় হেলমেট ছিল। ফলে তিনি ভাল করে ওই যুবকের মুখ দেখতে পাননি। বর্তমানে ঘটনাস্থলের আশপাশে থাকা সিসিটিভি (CCTV) ফুটেজ দেখে অভিযুক্ত যুবককে শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: চিনকে ‘শিক্ষা’ দিতে কেন্দ্রের কড়া পদক্ষেপের সম্ভাবনা, 5G নিয়ে উচ্চপর্যায়ের বৈঠক প্রথম সারির মন্ত্রীদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement