২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের বিয়ের পিঁড়িতে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, পাত্রীর পরিচয় জানেন?

Published by: Biswadip Dey |    Posted: July 6, 2022 4:39 pm|    Updated: July 6, 2022 4:39 pm

Bhagwant Mann to marry again 6 years after divorce। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাঁটছড়া বাঁধতে চলেছেন পাঞ্জাবের (Punjab) মুখ্যমন্ত্রী ভগবন্ত মান (Bhagwant Mann)। আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার চিকিৎসক গুরপ্রীত কউরকে বিয়ে করবেন তিনি। একটি ব্যক্তিগত অনুষ্ঠানে তাঁদের চার হাত এক হবে। উল্লেখ্য, ৬ বছর আগে প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছিল মানের। অবশেষে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন আপ নেতা।

জানা গিয়েছে, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালর নবদম্পতিকে আশীর্বাদ করতে ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। ৪৮ বছরের ভগবন্ত মানের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী ইন্দরপ্রীত কউরের বিচ্ছেদ হয় ২০১৬ সালে। প্রথম পক্ষে এক মেয়ে ও এক ছেলে রয়েছে মানের। তাঁর মেয়ের বয়স ২১। ছেলে ১৭ বছর বয়সি। তাঁর প্রাক্তন স্ত্রী ও দুই সন্তানের সকলেই আমেরিকায় থাকেন।

[আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দল ঘোষণা ভারতের, অধিনায়ক ধাওয়ান, বাদ কারা?]

Bhagwant Mann wife
চিকিৎসক গুরপ্রীত কউর

২০১১ সালে রাজনীতিতে পা রাখেন ভগবন্ত মান। ২০১৪ সালে প্রথমবার আপের টিকিটে সাংসদ হন তিনি। সেই সময় ভোটপ্রচারে তাঁর সঙ্গে তাঁর স্ত্রীকেও দেখা গিয়েছিল। কিন্তু এরপরই ২০১৬ সালে ডিভোর্স হয়ে যায় তাঁদের। ২০২২ সালের ১৬ মার্চ পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন তিনি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানিয়েছেন, রাজনীতিতে আসার পরে তাঁর জীবনের ব্যস্ততা অনেকটাই বেড়ে গিয়েছিল। এর ফলেই ইন্দরপ্রীতের সঙ্গে ক্রমেই দূরত্ব বেড়ে গিয়েছিল। যার ফলশ্রুতি তাঁদের বিচ্ছেদ। সেই সময় সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে পোস্টও করেছিলেন ভগবন্ত মান। তিনি জানিয়েছিলেন, পাঞ্জাবকে তিনি নিজের পরিবারের উপরে স্থান দেন। রাজনীতির জন্য়ই তাঁর বিচ্ছেদ হয়েছে বলেও জানান মান।

Gurpreet Kaur

জানা গিয়েছে, জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার ইচ্ছা ছিল না তাঁর। কিন্তু মুখ্যমন্ত্রীর মা ও বোনের ইচ্ছে ছিল আবার বিয়ে করুন তিনি। তাঁরাই পাত্রী হিসেবে বেছে নেন গুরপ্রীতকে। অবশেষে বিয়েতে সম্মত হয়েছেন ভগবন্ত মান। আর বৃহস্পতিবার থেকেই শুরু হচ্ছে তাঁর নতুন জীবন।

[আরও পড়ুন: কালী পোস্টার বিতর্ক: মহুয়ার গ্রেপ্তারির দাবিতে বিক্ষোভ, পুলিশকে আটদিন সময় দিলেন শুভেন্দু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে