BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

অভব্য আচরণ করেছেন বিমানকর্মীরা, মেজাজ হারালেন প্রজ্ঞা ঠাকুর

Published by: Sulaya Singha |    Posted: December 22, 2019 11:32 am|    Updated: December 22, 2019 11:32 am

Bhopal: BJP MP Pragya Thakur alleges SpiceJet denied her ‘booked seat’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানে উঠেও নির্ধারিত আসনে বসতে দেওয়া হল না তাঁকে। যা নিয়ে বেশ বিরক্ত বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর। ক্ষুব্ধ সাংসদ বিমান সংস্থার বিরুদ্ধে ইতিমধ্যেই অভিযোগ জানিয়েছেন।

প্রজ্ঞা ঠাকুর জানান, স্পাইসজেটের ফ্লাইট নম্বর SG 2489-য় দিল্লি থেকে ভোপালের উদ্দেশে রওয়া দেন তিনি। কিন্তু যে আসনটি তিনি বুক করেছিলেন, সেখানে বসতে পারেননি। বিমান অবতরণের পরও নাকি বেশ খানিকক্ষণ সেখানেই বসেছিলেন ক্ষুব্ধ সাংসদ। পরে রাজা ভোজ বিমানবন্দরের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, বিমানকর্মীরা যাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করেছেন। প্রজ্ঞার অভিযোগ, “স্পাইসজেট কর্তৃপক্ষকে গোটা বিষয়টা জানিয়েছি। বিমানকর্মীরা আমার সঙ্গে দুর্ব্যবহার করেছে। এর আগেও এমন ঘটনা ঘটেছে। আবার ঘটল। এবার তো যে আসন বুক করেছিলাম, ওরা সেখানে আমায় বসতেও দেয়নি। আমি ওদের নিয়মাবলি দেখাতে বলি। ডিরেক্টরকে ডেকে পাঠাই এবং লিখিত অভিযোগ জানাই। ট্রেন বা বিমানে যাত্রী সুবিধাকেই প্রাধান্য দেওয়া উচিত। কিন্তু তেমনটা হয়নি। তাই মানুষের প্রতিনিধি হিসেবে আমার মনে হয়েছে সকলের তরফে এ নিয়ে অভিযোগ জানানো প্রয়োজন। সেটাই করেছি।”

[আরও পড়ুন: CAA’র প্রতিবাদে নেতৃত্বের জের, ১৪ দিনের জেল ভীম সেনা প্রধান চন্দ্রশেখরের]

যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত স্পাইসজেটের তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। ভোপাল বিমানবন্দরের ডিরেক্টর অনিল বিক্রম অভিযোগের খবর নিশ্চিত করে জানান, ক্ষুব্ধ সাংসদের তরফে একটি অভিযোগ তাঁরা পেয়েছেন। তিনি বলেন, “আভ্যন্তরীণ এই বিষয়ে এখনই কোনও মন্তব্য করা ঠিক হবে না। স্পাইসজেট ও তাদের কর্মীদের এ নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এসব ক্ষেত্রে ওই বিমান সংস্থার নিজস্ব কিছু নিয়মাবলি রয়েছে। সোমবার বিষয়টি পূর্ণাঙ্গভাবে খতিয়ে দেখা হবে।” তবে নিজের শহরের (লোকসভা কেন্দ্র) বিমানবন্দরের এমন ছবি দেখে বেশ বিরক্ত ও ক্ষুব্ধ বিজেপি সাংসদ।

[আরও পড়ুন: হিন্দু নারীদের অপমান! শশী থারুরের বিরুদ্ধে জারি গ্রেপ্তারি পরোয়ানা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে