BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাইকে এসে হার ছিনতাইয়ের চেষ্টা, অবিশ্বাস্য দক্ষতায় চোর ধরলেন মা-মেয়ে! দেখুন ভিডিও

Published by: Subhajit Mandal |    Posted: September 4, 2019 11:04 am|    Updated: September 4, 2019 12:13 pm

Bike borne chain snatchers caught red-handed by a woman

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন সিনেমা! কিংবা কোনও প্রশিক্ষণপ্রাপ্ত কুস্তিগিরের মতো দক্ষতা। দিল্লির রাস্তায় মা-মেয়ের কীর্তিতে অবাক নেটদুনিয়া। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে, বাইকে চেপে দু’জন দুষ্কৃতী এসে এক মহিলার গলা থেকে হার ছিনিয়ে নিল। পরক্ষণেই পট-পরিবর্তন। দুর্দান্ত দক্ষতায় ওই ছিনতাইবাজকে ধরে ফেলল ওই মহিলা ও তাঁর মেয়ে। পুরো বিষয়টি ফ্রেমবন্দি হয়েছে একটি সিসিটিভি ক্যামেরার দৌলতে। সেই ফুটেজ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

[আরও পড়ুন: ছেলে-বউমার অত্যাচারে বাড়িছাড়া, বৃদ্ধ দম্পতিকে ঘরে ফেরাল ‘দিদিকে বলো’]

ঘটনাটি রাজধানী দিল্লির। গত ৩০ আগস্ট দিল্লির নাংগলোই এলাকায় কাণ্ডটি ঘটে। প্রকাশ্যেই দুই বাইক আরোহী দুষ্কৃতী এক মহিলার গলা থেকে তাঁর হার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু, ওই চোরের দুর্ভাগ্য। হার ছিনতায় করতে গিয়ে কয়েক মুহূর্তের জন্য বাইকের ভারসাম্য হারিয়ে ফেলে তাঁর সহকারী। সেই কয়েক মুহূর্তের সুযোগেই তড়িৎগতিতে দুষ্কৃতীর একটি হাত চেপে ধরেন ওই মহিলা। ব্যাস, আর যায় কোথায়। মহিলা এবং তাঁর মেয়ে মিলে কয়েক সেকেন্ডের মধ্যেই দুষ্কৃতীকে বাইক থেকে নামিয়ে ফেলেন। সঙ্গে সঙ্গে আশেপাশে থেকেও জড়ো হয়ে যান কয়েকজন। তারপরই শুরু উত্তম-মধ্যম বেগতিক বুঝে পিছন দিয়ে হালকা করে কেটে পড়ে দুষ্কৃতীর সহকারী।

[আরও পড়ুন: ‘এক দেশ এক রেশন কার্ড’-এর কাজে এত পিছিয়ে কেন? রাজ্যকে তোপ কেন্দ্রের]

পুলিশ সূত্রের খবর, দুই দুষ্কৃতীকেই গ্রেপ্তার করা হয়েছে। এদের একজনের নাম আব্দুল শামসাদ এবং বিকাশ জৈন। তাদের বাইকটিও বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, তারা আগেও এমন কাণ্ড ঘটিয়েছে। এর আগে তারা গোটা দুই সোনার চেন, তিনটি বাইক এবং ২ টি মোবাইল ফোন চুরি করেছে। কিন্তু, এবারে দুই দুঃসাহসি মহিলার কবলে পড়ে রক্ষে পেল না চোর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে