Advertisement
Advertisement

Breaking News

Bikini

ভোটে দাঁড়াতেই ভাইরাল বিকিনি পরা ছবি, বিতর্কে মুখ খুললেন উত্তরপ্রদেশের কংগ্রেস প্রার্থী

২০১৮ সালে মিস বিকিনি খেতাব জেতেন অর্চনা।

Bikini pics go viral of UP Congress candidate Archana Gautam | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:January 15, 2022 6:47 pm
  • Updated:January 15, 2022 9:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যিনি সুপার মডেল, ২০১৮ সালের সালের মিস বিকিনি (Miss Bikini 2018) প্রতিযোগিতায় ছিলেন ভারতের প্রতিনিধি, তিনিই উত্তরপ্রদেশের (UP) আসন্ন ভোটে হস্তিনাপুর আসনের কংগ্রেস প্রার্থী (Congress Candidate) অর্চনা গৌতম (Archana Gautam)। তাঁর বিকিনি পরিহিত ছবি থাকাটাই স্বাভাবিক। কিন্তু তাই নিয়েই শুরু হয়েছে তুমুল বিতর্ক। সুন্দরী কংগ্রেস প্রার্থী অনুরোধ করছেন, দয়া করে আমার পেশা আর রাজনৈতিক জীবনকে গুলিয়ে ফেলবন না।

অর্চনা ২০১৪ সালের মিস উত্তরপ্রদেশের (Miss Uttar Pradesh 2014) খেতাব জেতেন। ২০১৮ সালে মিস কসমো ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও জয়ী হন। এছাড়াও একই বছরে মিস বিকিনি প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করে জিতে নেন বিশ্ব সুন্দরীদের প্রতিযোগিতার নির্দিষ্ট ক্যাটাগরির খেতাবও। এরই মধ্যে গত বছর নভেম্বর মাসে কংগ্রেসে যোগ দেন এই সুন্দরী সুপার মডেল। সম্প্রতি প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) উত্তরপ্রদেশের প্রথম দফার আসন ঘোষণা করার পর দেখা যায় সেই তালিকায় নাম রয়েছে অর্চনা গৌতমেরও।

Advertisement

Bikini pics go viral of UP Congress candidate Archana Gautam

Advertisement

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে কংগ্রেসের টিকিটে ভোটে লড়বেন উন্নাওয়ের নির্যাতিতার মা, প্রথম দফার তালিকা ঘোষণা প্রিয়াঙ্কার]

এরপর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হস্তিনাপুরের কংগ্রেস প্রার্থীর বিকিনি পরা ফোটোশ্যুটের ছবি। বিষয়টি নিয়ে কতকটা বিব্রতই অর্চনা। তিনি বলেন, “আমি একাধিক সুন্দরী প্রতিযোগিতায় খেতাব জিতেছি। সাধারণ মানুষের কাছে আমার অনুরোধ, দয়া করে আমার পেশা আর রাজনৈতিক জীবনকে গুলিয়ে ফেলবেন না।”

অর্চনা আরও জানিয়েছেন, তিনি বিধায়ক হলে এলাকার উন্নয়ন করবেন। জানিয়েছেন, হস্তিনাপুরে অসংখ্য প্রাচীন মন্দির রয়েছে। পর্যটকদের পছন্দের জায়গা হওয়ার সবরকম সম্ভাবনা রয়েছে এখানে। কিন্তু যোগাযোগ ব্যবস্থার সমস্যা রয়েছে। অর্চনা বলেন, “আমি বিধায়ক হলে প্রথমেই হস্তিনাপুরে একটা বাস স্ট্যান্ড ও একটা রেল স্টেশন গড়ার চেষ্টা করব। যদি তা সম্ভব হয়। আরও মানুষ আসবে এই পবিত্র শহরে। বহু মানুষের আয়ের উৎস তৈরি হবে।”

Bikini pics go viral of UP Congress candidate Archana Gautam

[আরও পড়ুন: অযোধ্যা নয়, ‘ঘরের মাঠ’ গোরক্ষপুর থেকেই উত্তরপ্রদেশ বিধানসভায় লড়বেন যোগী]

প্রসঙ্গত, উত্তরপ্রদেশে কংগ্রেসের ১২৫ জনের প্রথম দফার প্রার্থী তালিকা ঘোষণা করেছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। এদের মধ্যে ৫০ জনই মহিলা প্রার্থী। এছাড়া ৪০ জন এমন প্রার্থী রয়েছেন, যাঁদের যুব সম্প্রদায়ের প্রতিনিধি বললে ভুল বলা হয় না। প্রার্থী তালিকা ঘোষণার দিনে উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত এআইসিসি (AICC) সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গাঁধী বলেন, আমরা প্রতিশ্রুতি রক্ষা করেছি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ