BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘হিন্দুদের সঙ্গে বিমাতৃসুলভ ব্যবহার করছেন মমতা’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 13, 2017 6:57 am|    Updated: November 15, 2019 4:31 pm

BJP leader Sambit Patra accused Mamata of step-motherly behaviour towards Hindus

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক মন্তব্য নিয়ে ইতিমধ্যেই তোলপাড় সারা দেশ। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুণ্ডচ্ছেদের ফতোয়া জারি করায় ইতিমধ্যেই যুবনেতা যোগেশ ভারশনেকে ৩ বছরের জন্য সাসপেন্ড করেছে বিজেপি। এর মধ্যেই নয়া বিতর্কে জড়ালেন আরেক বিজেপি নেতা। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মন্তব্য করলেন বিজেপির কেন্দ্রীয় মুখপাত্র সম্বিত পাত্র। পরোক্ষে তিনি বলেন, হিন্দুদের সঙ্গে সৎ মায়ের মতো ব্যবহার করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

[মমতার বিরুদ্ধে ফতোয়া, বিজেপি নেতাকে জেরা করতে আলিগড়ের পথে সিআইডি ]

কোচবিহারে এক সাংবাদিক বৈঠকে সম্প্রতি এই মন্তব্য করেন সম্বিত। এদিন সাংবাদিকদের সামনে বীরভূমের সিউড়ির ঘটনা উল্লেখ করেন বিজেপির কেন্দ্রীয় মুখপাত্র। তিনি প্রশ্ন তোলেন, হনুমান জয়ন্তী পালন করা কিছু নিরীহ মানুষের উপর লাঠি চালানো হয়েছে কেন? কী অপরাধ ছিল তাঁদের? এভাবে নির্বিচারের সাধারণ মানুষের উপর লাঠিচার্জ করে বৈষম্যমূলক আচরণ করেছেন মুখ্যমন্ত্রী। এতে সাধারণ মানুষের অভিশাপ লাগবে। এই সরকারের টিকে থাকার কোনও অধিকার নেই বলেও মন্তব্য করেন সম্বিত।

[অফিস টাইমে দেরিতে ট্রেন, রণক্ষেত্র নুঙ্গি স্টেশন]

সাংবাদিকদের বিজেপি মুখপাত্র বলেন, মমতার মমতা কেবলমাত্র একটি গোষ্ঠীর উপরই বর্ষিত হয়। টিপু সুলতান মসজিদের ইমাম যখন স্বয়ং প্রধানমন্ত্রী মোদির বিরুদ্ধে ফতোয়া জারি করেন তখন তিনি কিছু বলেন না। ওনার মমতা কেন শুধুই একটি সম্প্রদায়ের জন্য। হিন্দু সম্প্রদায়ের জন্য উনি সৎ মা হয়ে গিয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, মঙ্গলবার বিজেপি যুবনেতা যোগেশ ভারশনে সিউড়ি প্রসঙ্গ নিয়েই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ফতোয়া জারি করেছিলেন। বলেছিলেন, মুখ্যমন্ত্রীর মাথা কেটে এনে দিলে ১১ লক্ষ টাকা পুরষ্কার দেবেন তিনি। বিতর্কের সেই ঝড় রাজ্যসভাতেও উঠেছিল। বিরোধীদের কড়া বাক্যবাণে বিঁধতে হয়েছিল বিজেপিকে। ইতিমধ্যেই একাধিক মামলা দায়ের হয়েছে যোগেশের বিরুদ্ধে।  তদন্তের ভার নিয়ে নিয়েছে সিআইডি। বুধবার রাতেই গোয়েন্দারা আলিগড়ের উদ্দেশে রওনা দিয়েছে যোগেশকে জেরা করার জন্য। তরুণ নেতাকে যুবমোর্চা থেকে ৩ বছরের জন্য সাসপেন্ড করা হয়েছে।

[সঞ্জয় না রণবীর! নতুন লুকে একেবারেই চেনার উপায় নেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে