BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

যে মুসলিমদের দেশের ভ্যাকসিনে বিশ্বাস নেই তারা পাকিস্তানে যাক, নিদান বিজেপি বিধায়কের

Published by: Suparna Majumder |    Posted: January 13, 2021 10:27 am|    Updated: January 13, 2021 10:27 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৬ তারিখ অর্থাৎ শনিবার থেকে দেশজুড়ে শুরু হতে চলেছে করোনা (Corona Virus) টিকাকরণ। তার আগে রাজ্যে রাজ্যে পৌঁছে যাচ্ছে ভ্যাকসিন (Corona vaccine) । অপেক্ষার অবসান, বলছেন অনেকেই। এমন পরিস্থিতিতেই বিতর্কিত মন্তব্য করলেন মিরাটের সরধানা এলাকার বিজেপি বিধায়ক সংগীত সোম (Sangeet Som)। তাঁর মতে, যে সমস্ত মুসলিমরা ভারতের কোভিড ভ্যাকসিনে বিশ্বাস করেন না, তাঁদের পাকিস্তানে চলে যাওয়া উচিত।

মঙ্গলবার ভারতীয় জনতা যুব মোর্চার এক সভায় গিয়েছিলেন সংগীত সোম। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “এটা দুর্ভাগ্যের বিষয় যে মুসলিম সম্প্রদায়ের কিছু মানুষ আমাদের দেশ, আমাদের গবেষক, আমাদের পুলিশ আর আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিশ্বাস করেন না। তাঁদের মন পাকিস্তানেই পড়ে রয়েছে। আমাদের বিজ্ঞানীদের উপর সন্দেহ প্রকাশ না করে এঁদের পাকিস্তানেই চলে যাওয়া উচিত।”

[আরও পড়ুন: ঘনিষ্ঠ মুহুর্তের ভিডিও ভাইরাল করার হুমকি দিয়ে নাবালিকাকে গণধর্ষণ, কাঠগড়ায় প্রেমিক-সহ চার]

সরধানা এলাকার ফরিদপুরেই জন্ম সংগীত সোমের। প্রতিপক্ষের থেকে বেশ বড় ব্যবধানেই বিধানসভা ভোটে জয় পেয়েছিলেন তিনি। অনেকেই তাঁকে ‘মহাঠাকুর’, ‘সংঘর্ষবীর’ বলে সম্বোধন করেন। মঙ্গলবারের সভায় বিজেপি সরকারের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন ৪৩ বছরের বিধায়ক। জানান, বিজেপির শাসনে কারও ভয় পাওয়ার প্রয়োজন নেই। আগের সরকারের সময় যে গুণ্ডারাজ ছিল তা আর নেই। এখন গুণ্ডারা হয় জেলে, নয় রাজ্য ছেড়ে পালিয়ে বেঁচেছে। এরপর আবার করোনা ভ্যাকসিন নিয়ে তিনি সকলকে আশ্বস্ত করেন।

সরকারি সূত্রের খবর, দৈনিক ১৩ লক্ষ মানুষকে টিকা দেওয়া হবে ভারতে। শুরুতে অবশ্য সরাসরি আম আদমিকে এই টিকা দেওয়া হবে না। শুরুতে টিকা পাবেন ৩ কোটি স্বাস্থ্যকর্মী এবং ফ্রন্টলাইন ওয়ার্কার। তারপর অগ্রাধিকারের ভিত্তিতে বেশি বয়স্ক এবং ক্রনিক রোগে আক্রান্তদের এই ভ্যাকসিন দেওয়া হবে। তারপর টিকা পাবেন সাধারণ নাগরিকরা।

[আরও পড়ুন: সুরক্ষা নিয়ে চিন্তা! এখনই করোনার ভ্যাকসিন নিতে চান না বহু ভারতবাসী, বলছে সমীক্ষা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement