৭ চৈত্র  ১৪২৯  বুধবার ২২ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

উত্তরপ্রদেশে জঙ্গলরাজ ! সাতসকালে প্রকাশ্যে খুন বিজেপি বিধায়কের আত্মীয়

Published by: Soumya Mukherjee |    Posted: October 9, 2020 12:10 pm|    Updated: October 9, 2020 12:10 pm

BJP MLA's relative shot dead during morning walk in Ghaziabad । SangbadPratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাথরাসের ঘটনা নিয়ে এখনও টানাপোড়েন চলছে দেশজুড়ে। এর ফলে অস্বস্তিতে পড়তে হয়েছে উত্তরপ্রদেশের সরকারকেও। এখনও তার জের মেটেনি। এর মধ্যেই প্রকাশ্যে গুলি করে খুন করা হল উত্তরপ্রদেশের এক বিজেপি বিধায়কের আত্মীয়কে। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদের শিয়ানি গেট থানা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত নরেশ ত্যাগী (৬০) উত্তরপ্রদেশের মুরাদনগর বিধানসভার বিজেপি বিধায়ক অজিত পাল ত্যাগীর আত্মীয়। শুক্রবার সকালে অন্যদিনের মতোই গাজিয়াবাদের সিহানি গেট থানা এলাকার লোহিয়া নগরে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন তিনি। সেসময় আচমকা দুই অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতী একটি স্কুটারে করে এসে খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। শুরু হয়েছে তদন্তও।

[আরও পড়ুন: ​এখনও দেখা যায়নি পার্শ্বপ্রতিক্রিয়া! ভারতে অক্সফোর্ডের করোনা টিকার ট্রায়ালে আশার আলো]

পুলিশ সূত্রে খবর, মৃত নরেশ ত্যাগী একজন ব্যবসাদার ছিলেন। সেই সংক্রান্ত বিষয়ে কারও সঙ্গে কোনও ঝামেলা হয়েছিল কিনা সেবিষয়ে খোঁজখবর করা হয়েছে। তল্লাশি চালানো হচ্ছে পলাতক দুই দুষ্কৃতীর সন্ধানেও। বিস্তারিত তদন্তের পরেই এবিষয়ে কিছু বলা সম্ভব হবে।

[আরও পড়ুন: দেশে লাগাতার ৩ সপ্তাহ আক্রান্তের থেকে বেশি করোনাজয়ীর সংখ্যা, আরও কমল সক্রিয় রোগী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে