BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

দিওয়ালিতে বাজি পোড়াতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু বিজেপি সাংসদের নাতনির

Published by: Biswadip Dey |    Posted: November 17, 2020 12:39 pm|    Updated: November 17, 2020 12:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিওয়ালির (Diwali 2020) সময় বাজির (Firecrackers) আগুন গায়ে লেগে পুড়ে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল প্রয়াগরাজের বিজেপি (BJP) সাংসদ রিতা বহুগুণা যোশির ছ’বছরের নাতনি কিয়ার। গত শনিবার রাতে ওই দুর্ঘটনার পরে হাসপাতালে ভরতি করা হয় তাকে। চিকিৎসকদের অনেক চেষ্টা সত্ত্বেও সেখানেই আজ মৃত্যু হল ওই শিশুর।

ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে ছোট্ট কিয়া তার বন্ধুদের সঙ্গে বাজি পোড়াচ্ছিল। সেই সময়ই আচমকা তার পোশাকে আগুন লেগে যায়। দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে। স্বাভাবিক ভাবেই প্রবল আতংকিত হয়ে পড়ে তার পরিবারের সদস্যরা। তাড়াতাড়ি অগ্নিদগ্ধ কিয়াকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তার শরীরের ৬০ শতাংশ আগুনে পুড়ে গিয়েছিল বলে জানাচ্ছেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: দিল্লিতে বাড়ছে করোনা সংক্রমণ, ঝুঁকি এড়াতে বাতিল হতে পারে সংসদের শীতকালীন অধিবেশন!]

দ্রুত অবস্থার অবনতি হতে থাকে রীতা বহুগুণার পুত্র মায়াঙ্ক যোশির একমাত্র কন্যার। তাকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে দিল্লি নিয়ে যাওয়ার পরিকল্পনাও করা হয়। কিন্তু শেষপর্যন্ত তা করার আগেই মঙ্গলবার মারা যায় সে। তার ঠাকুমা নাতনির যথাযথ চিকিৎসার জন্য কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গেও যোগাযোগ করেন। তাঁদের সহায়তায় দিল্লির সেনা হাসপাতালে কিয়াকে ভরতির সব ব্যবস্থাও করা হয়ে গিয়েছিল। কিন্তু শেষপর্যন্ত সব প্রচেষ্টাই ব্যর্থ হল। দিল্লিতে নিয়ে যাওয়ার আগেই লড়াইয়ে হার মানল ছ’বছরের ছোট্ট মেয়েটি।

সম্প্রতি করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছিল সে। জানা গিয়েছে, গুরগাঁওয়ের এক হাসপাতালে তার পরিবারের অন্য  সদস্যদের সঙ্গেই চিকিৎসাধীন ছিল সে। তার সঙ্গে সেখানে ভরতি ছিলেন রীতা বহুগুণাও। কিন্তু করোনার সঙ্গে যুদ্ধে জয়ী হওয়ার পরেও মর্মান্তিক দুর্ঘটনা প্রাণ কেড়ে নিল তার।

[আরও পড়ুন: শুরু মালাবার নৌ মহড়ার দ্বিতীয় পর্যায়, নজরে ভারতীয় রণতরী ‘বিক্রমাদিত্য’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement