BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Uttarakhand Election 2022: উত্তরাখণ্ড ভোটে দায়িত্ব বাড়ল লকেটের, বিজেপির তারকা প্রচারকের তালিকায় হুগলির সাংসদ

Published by: Sucheta Sengupta |    Posted: January 29, 2022 2:14 pm|    Updated: January 29, 2022 2:21 pm

BJP MP Locket Chatterjee is one of the star campaigner in Uttarakhand Election 2022 | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: উত্তরাখণ্ডের ভোটে এবার গেরুয়া শিবিরের তারকা প্রচারক সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। শনিবারই উত্তরাখণ্ড বিধানসভা নির্বাচনে (Uttarakhand Election 2022) বিজেপি তারকা প্রচারকের তালিকা প্রকাশ করা হয়েছে। তাতে ৩০ জনের মধ্যে নাম রয়েছে হুগলির সাংসদের। আগেই তাঁকে সহ-পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়া হয়েছিল। এবার তারকা প্রচারকও করা হয়েছে। শিগগিরই কাজ শুরু করবেন তিনি।

উত্তরাখণ্ডে বিজেপির তারকা প্রচারকের তালিকা।

গত বছরের সেপ্টেম্বরেই হুগলির বিজেপি (BJP) সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের উপর ভরসা করে বাড়তি দায়িত্ব দিয়েছিল বিজেপি শীর্ষ নেতৃত্ব। জাতীয় স্তরে গুরুত্ব বাড়ে তাঁর। আগামী বছর উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বাড়তি দায়িত্ব হিসেবে বিজেপির সহ-পর্যবেক্ষকের দায়িত্ব দেয় কেন্দ্রের শাসক দল। সে রাজ্যে পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করা হচ্ছে কেন্দ্রীয় সংসদীয় মন্ত্রী প্রহ্লাদ যোশীকে। তাঁর তত্বাবধানে কাজ শুরু করেন লকেট চট্টোপাধ্যায় ও সর্দার আরপি সিং। নতুন দায়িত্ব পেয়ে ‘সংবাদ প্রতিদিন’কে তিনি ফোনে জানিয়েছিলেন, ”আমি খুব খুশি যে আমাকে দল এতটা গুরুত্ব দিয়েছে। জাতীয় স্তরে কাজের সুযোগ করে দিয়েছে। আমি এই মুহূর্তে দিল্লিতে কাজে আছি। এখান থেকে ফিরে দলের শীর্ষনেতাদের সঙ্গে আলোচনা করে যত দ্রুত সম্ভব কাজে নামব।”

[আরও পড়ুন: প্রশ্ন করার অধিকার নেই বিরোধীদের! বাজেট অধিবেশনের শুরুতে থাকছে না ‘কোশ্চেন আওয়ার’]

৭০ আসনের উত্তরাখণ্ডে বিধানসভা ভোট ১৪ ফেব্রুয়ারি। তুঙ্গে নির্বাচনী প্রচার। কোভিড পরিস্থিতিতে মিছিল, সমাবেশে আপাতত নিষেধাজ্ঞা জারি রয়েছে। ৩০ জনের তারকা প্রচারের তালিকায় রয়েছেন লকেট। নরেন্দ্র মোদি, অমিত শাহ, যোগী আদিত্যনাথ, রাজনাথ সিংদের পাশাপাশি একই গুরুত্ব দেওয়া হয়েছে লকেটকেও। অন্যদের সঙ্গে তিনিও ভারচুয়াল প্রচারে দ্রুত নামবেন বলে মনে করা হচ্ছে। বাংলার বাইরে ভিনরাজ্যের ভোটে এতটা গুরুত্বপূর্ণ ভূমিকায় অবতীর্ণ হওয়া নিঃসন্দেহে হুগলির সাংসদের রাজনৈতিক কেরিয়ারে নয়া মোড়, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে ভোটপ্রচারে কোভিড ছড়াচ্ছে BJP, কমিশনের কাছে ব্যবস্থা নেওয়ার দাবি অখিলেশের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে