২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভরতি বিজেপি নেতা সম্বিত পাত্র

Published by: Soumya Mukherjee |    Posted: May 28, 2020 3:09 pm|    Updated: May 28, 2020 3:09 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভরতি হলেন বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র (সম্বিত পাত্র)। বৃহস্পতিবার তিনি গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভরতি হয়েছেন বলে ওই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। যদিও বিজেপি বা সম্বিত পাত্রের পরিবারের তরফে এই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

সূত্রের খবর, বিজেপির সর্বভারতীয় নেতা ও জাতীয় মুখপাত্র সম্বিত পাত্রের শরীরের করোনা উপসর্গ দেখা দেয়। এরপরই তাঁকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভরতি করা হয়। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: পরিযায়ী শ্রমিকদের দুর্দশা নিয়ে ফের সুপ্রিম কোর্টের কড়া প্রশ্নের মুখে কেন্দ্র ]

বিজেপি নেতাদের মধ্যে সম্বিত পাত্র অত্যন্ত পরিচিত মুখ। বিভিন্ন নিউজ চ্যানেলে তাঁকে প্রায়দিনই বিজেপির হয়ে সওয়াল করতে দেখা যায়। এছাড়া সোশ্যাল মিডিয়াগুলিতে তিনি সক্রিয়ভাবে বিজেপির পক্ষে পোস্ট করে যান। বিরোধীদের প্রশ্নের উত্তরও দেন সুচারুভাবে। বৃহস্পতিবারও বেশ কয়েকটি টুইট করা হয়েছে তাঁর অ্যাকাউন্ট থেকে।

[আরও পড়ুন: ভরসা সেই বলিউড, করোনার বিরুদ্ধে সচেতনতার প্রচারে নাগপুর পুলিশের অভিনব পোস্টার]

প্রসঙ্গত উল্লেখ্য, লকডাউনের মধ্যেও বাড়ছে করোনার সংক্রমণ। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গোটা দেশে করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ৫৮ হাজার ৩৩৩ জন। সংক্রমণের নিরিখে ভারত বিশ্বের মধ্যে দশম স্থানে রয়েছে। মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৪৫৩১ জন। পাশাপাশি এখনও পর্যন্ত ৬৭ হাজার ৬৯২ জন পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement