BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এই দলই ভবিষ্যত, কংগ্রেসে যোগ দেওয়ার আগে বললেন বিজেপি সভাপতির ভাইয়ের পুত্রবধূ

Published by: Soumya Mukherjee |    Posted: March 19, 2019 8:02 pm|    Updated: March 19, 2019 8:02 pm

BJP Uttar Pradesh chief daughter-in-law will join the Congress.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ভবিষ্যতের রাজনীতি কংগ্রেসকে ঘিরেই আবর্তিত হবে। তাই আমি কংগ্রেসে যোগ দিচ্ছি।” মঙ্গলবার উত্তরপ্রদেশের মির্জাপুরে কংগ্রেসে যোগ দেওয়ার আগে এই কথা বললেন উত্তরপ্রদেশের বিজেপি সভাপতি মহেন্দ্র নাথ পাণ্ডের ভাইয়ের পুত্রবধূ অম্রুতা পাণ্ডে।

আগামীকাল বুধবার কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর উপস্থিতিতে মির্জাপুরের চুনার এলাকায় কংগ্রেসে যোগ দেওয়ার কথা অম্রুতার। তার আগে মঙ্গলবার সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে গিয়ে তিনি বলেন, “তাঁর সঙ্গে গান্ধী পরিবার ও কংগ্রেস পার্টির বহুদিনের সম্পর্ক আছে। আর এখন প্রিয়াঙ্কা গান্ধী প্রত্যক্ষ রাজনীতিতে আসার পরেই আমি কংগ্রেসে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিই। আমার মনে হয় আগামিদিন নরেন্দ্র মোদির নয় কংগ্রেসের হবে। এখনও পর্যন্ত এটাই পরিষ্কার হয়নি যে প্রধানমন্ত্রী নিজেই ভোটে দাঁড়াবেন কি না।” কংগ্রেসের ভূয়সী প্রশংসার করার পাশাপাশি আজ বিজেপির প্রবল সমালোচনা করেন অম্রুতা। তাঁর অভিযোগ, বিজেপি শুধু ব্রাহ্মণ নয় সবাইকেই লুট করেছে।

[‘পুলওয়ামা ভুলব না’, পাকিস্তানকে চরম হুঁশিয়ারি অজিত দোভালের]

কংগ্রেস যদি তাঁকে লোকসভা নির্বাচনে টিকিট দেয় তাহলে তিনি কী করবেন? সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে উত্তরপ্রদেশের বিজেপি সভাপতির পুত্রবধূ বলেন, “এটা পুরোপুরি পার্টির সিদ্ধান্তের উপরে নির্ভর করবে। এখন আমার লক্ষ্য হল কংগ্রেসে যোগ দিয়ে প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে কাজ করার।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে