Advertisement
Advertisement
Chennai

ভোটের মুখে চেন্নাইয়ের স্টেশনে বাজেয়াপ্ত চার কোটি, ধৃত বিজেপি কর্মী-সহ ৩

ঘটনার তদন্তে নেমেছে আয়কর দপ্তর।

BJP worker among 3 detained with 4 crore rupees cash n Chennai
Published by: Kishore Ghosh
  • Posted:April 7, 2024 8:09 pm
  • Updated:April 7, 2024 8:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের মুখে ‘কালো টাকা’ উদ্ধারে সক্রিয়তায় জোর দিয়েছিল জাতীয় নির্বাচন কমিশন। ইতিমধ্যে দেশে বিভিন্ন প্রান্তে মোটা টাকা উদ্ধার হয়েছে। এবার তামিলনাড়ুতে এক বিজেপি (BJP) কর্মীর থেকে ৪ কোটি টাকা উদ্ধার করল পুলিশ। এই ঘটনায় প্রাথমিকভাবে তিনজনকে আটক করেছে পুলিশ। বাজেয়াপ্ত টাকা আয়কর বিভাগের কাছে পাঠানো হয়েছে। বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

শনিবার চেন্নাইয়ের তামবারাম রেল স্টেশনে সন্দেহভাজন তিন ব্যক্তিকে আটক করে জেরা করা হয়। তাঁদের সঙ্গে থাকা ছয়টি ব্যাগ থেকে উদ্ধার হয় ৪ কোটি টাকা। অভিযুক্ত সতীশ বিজেপি কর্মী। পেশায় একটি হোটেলের ম্যানেজোর। আটক করা হয়ছে সতীশের ভাই নবীন এবং গাড়ি চালক পেরুমলকে। ট্রেনে চেপে তিরুনেলভেলি যাচ্ছিল তাঁরা। যদিও ট্রেনে চাপার আগেই তাঁদের পাকড়াও করা হয়।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: খাড়গের মুখে টুকরে টুকরে গ্যাংয়ের ভাষা! কাশ্মীর মন্তব্যে চাঁচাছোলা আক্রমণ মোদির

সূত্রের দাবি, পুলিশি জিজ্ঞাসাবাদে সতীশ স্বীকার করেছেন, তিরুনেলভেলির বিজেপি প্রার্থী নাইনার নাগেনথিরানের নির্দেশেই ওই টাকা নিয়ে যাচ্ছিলেন তাঁরা। এই দাবি সত্যি কি না যাচাই করা হচ্ছে। ইতিমধ্যে উদ্ধার হওয়া চার কোটি টাকা আয়কর দপ্তরে পাঠানো হয়েছে। পরবর্তী তদন্ত প্রক্রিয়া চালাবে আয়কর বিভাগ। উল্লেখ্য, লোকসভা ভোট আসন্ন। তামিলনাড়ের ৩৯ লোকসভা আসনে এক দফায় আগামী ১৯ এপ্রিল ভোট হবে। ফল জানা যাবে ৪ জুন। 

 

[আরও পড়ুন: ‘নিজের স্বার্থে ইতিহাস বিকৃত করবেন না’, কঙ্গনার ‘প্রধানমন্ত্রী’ মন্তব্যে তোপ নেতাজির প্রপৌত্রের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ