BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনুষ্ঠানের পর মঞ্চ পবিত্র করতে ছড়ানো হয়েছে গোমূত্র, বিস্ফোরক প্রকাশ রাজ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2018 1:48 pm|    Updated: January 17, 2018 1:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংবাদিক গৌরী লঙ্কেশ খুনের পর থেকেই মোদি সরকারের সঙ্গে প্রকাশ রাজের তিক্ততা প্রকাশ্যে এসেছে। সেই তিক্ততা ফের স্পষ্ট হল। কর্ণাটকের সিরসিতে একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়েছিলেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা। তিনি নেমে যাওয়ার পরই নাকি তা পবিত্র করতে গোমূত্র দিয়ে ধুয়ে ফেলা হয় গোটা মঞ্চ। হ্যাঁ, টুইট করে নিজেই সে কথা জানিয়েছেন প্রকাশ রাজ।

গত কয়েক মাসে সোশ্যাল মিডিয়ায় সরকার বিরোধী কণ্ঠ হিসেবে বেশ খ্যাতি অর্জন করেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা। সম্প্রতি গুজরাটে বিজেপির গড়রক্ষা হওয়ার পর মোদি-অমিত শাহ যে খুশি হবেন তা বলাই যায়। কিন্তু হাসির আড়ালে কি ‘কাঁটা’ লুকিয়ে নেই? সে প্রসঙ্গ তুলেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খোঁচা দিয়েছিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন নিজের বক্তব্য বা মতামত সকলের সামনে তুলে ধরা কোনও ব্যাপারই নয়। আর সেই সোশ্যাল মিডিয়ায় মোদির সরকারের সমালোচনা করে বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। এর আগে দেশে বাড়তে থাকা ধর্মীয় অসহিষ্ণুতা নিয়ে সরকারকে বিঁধেছিলেন প্রকাশ রাজ। টুইট করেছিলেন, ‘ধর্ম, সংস্কৃতি, নৈতিকতার নাম করে মানুষের মনে ভীতি সঞ্চার করাটা যদি সন্ত্রাস না হয়ে থাকে, তাহলে এটা কী?’ সাংবাদিক গৌরী লঙ্কেশ হত্যাকাণ্ডে নীরবতা নিয়ে টুইটারে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করতেও দ্বিধা করেননি তিনি।

[শিল্পা শেট্টিকে আধকেজির পেল্লাই রসগোল্লা ব্রাত্যর, ভাগ পাবেন আপনিও]

গত সপ্তাহের শেষে একটি অনুষ্ঠানে কর্ণাটকে গিয়েছিলেন প্রকাশ। সেই মঞ্চে দাঁড়িয়ে কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমার হেগড়ের তীব্র সমালোচনা করেন তিনি। আর এতেই বিজেপি কর্মীদের বিরাগভাজন হন প্রকাশ। তারপর তিনি যেতেই মঞ্চকে গোমূত্র দিয়ে পরিষ্কার করা হয়। এ খবর দিয়ে প্রকাশের প্রশ্ন, “আমি যেখানেই যাক বিজেপি কর্মীরা সব স্থানই এভাবেই ধুয়ে পবিত্র করবে তো?” এমন প্রশ্নে যে বিজেপির সঙ্গে তাঁর দূরত্ব বাড়ল, তা বলাইবাহুল্য।

[প্রতিরক্ষামন্ত্রী সুখোইয়ে সওয়ার হলেও ঢাকা পড়ছে না বায়ুসেনার করুণ অবস্থা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement