BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজনীতি ছাড়লেও সাংসদ থাকছেন Babul Supriyo, নাড্ডার সঙ্গে বৈঠকে বদলালেন সিদ্ধান্ত

Published by: Paramita Paul |    Posted: August 2, 2021 8:25 pm|    Updated: August 2, 2021 10:19 pm

BJP's fallen angel Babul Supriyo not to leave MP post | Sangbad Pratidin

নন্দিতা রায়, নয়াদিল্লি: ‘রাজনৈতিক কর্মকাণ্ডে থাকব না। তবে সাংসদ পদ ছাড়ছি না।’ সোমবার সন্ধেয় দিল্লিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকের পরই জানালেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় (BJP MP Babul Supriyo)। দলীয় শীর্ষ নেতৃত্ব এবং আসানসোলের মানুষের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিলেন বলে জানিয়েছেন বাবুল।

শনিবার ফেসবুক পোস্ট করে বিজেপি (BJP) তথা রাজনীতি ছাড়ার কথা জানিয়েছিলেন বাবুল। তার পর থেকেই জলঘোলা শুরু হয়। রাতেই তাঁকে ফোন করেন জেপি নাড্ডা। সূত্রের খবর, সাংসদ পদ ও দল থেকে ইস্তফা দিতে নিষেধ করেন তিনি। এর পর সোমবার নাড্ডার (J P Nadda) বাড়িতে বৈঠকে ডাকা হয় তাঁকে। বেশকিছুক্ষণ আলোচনা হয় দুজনের মধ্যে। তার পর বেরিয়ে এসে সাংবাদিকদের নিজের সিদ্ধান্তের কথা জানান বাবুল। এর পর রাতে ফের ফেসবুকে একটি পোস্ট করেন। সেখানে নিজের সিদ্ধান্তের কথা জানানোর পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি-সহ বিজেপির শীর্ষ নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন বাবুল।

 

[আরও পড়ুন: ‘মাসে ৪বার আসব, পারলে আটকান’, TMC সংগঠনের রূপরেখা তুলে ধরে হুঙ্কার Abhishek-এর]

 

এদিন বাবুল সুপ্রিয় জানান, “আমার সিদ্ধান্ত থেকে সরছি না। রাজনীতি ছাড়ছি। তবে আসানসোলের সাংসদ পদ ছাড়ছি না।” এদিন তিনি আরও বলেন, “দলীয় নেতৃত্ব আমাকে বুঝিয়েছেন। আসানসোলের মানুষের কাছ থেকেও অনেক মেসেজ পেয়েছি। তাতে বুঝেছি ওখানকার মানুষ চাইছেন আমি যেন সাংসদ থাকি।” বাবুল জানিয়েছেন, সাংসদ হিসেবে আসানসোলের (Asansole) উন্নতির কাজ চালিয়ে যাবেন।  সেখানে যে সমস্ত প্রকল্প চলছে তা দেখভাল করবেন। তবে রাজনৈতিক কোনও অনুষ্ঠানে বা দলীয় কর্মসূচিতে তিনি থাকবেন না। দিল্লির বাংলো,  সাংসদ হিসেবে প্রাপ্য নিরাপত্তা তিনি ছেড়ে দিচ্ছেন বাবুল। 

কিন্তু কেন রাজনীতি ছাড়লেন? সাংবাদিকদের প্রশ্নে উত্তরে বাবুল জানান, “কিছু বিষয় তো আছেই। বিধানসভা ভোটের সময় থেকেই রাজনীতি থেকে সরে দাঁড়ানোর কথা ভেবেছিলাম। এখন সে সব কারণের কথা না বলাই ভাল।” জানিয়েছেন, গানের জগতেই ফিরতে চান তিনি। 

[আরও পড়ুন: ‘দিলীপদা রগড়ে দেবে’, অভিনেত্রী Paayel-এর খোলামেলা পোশাক দেখে আক্রমণ নেটিজেনদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×