Advertisement
Advertisement
IndiGo

মাঝ আকাশে বোমাতঙ্ক ইন্ডিগোর বিমানে! ছড়াল চাঞ্চল্য

ইন্ডিগোর তরফে একটি বিবৃতি পেশ করে বলা হয়েছে, ইন্ডিগো ফ্লাইট ৬ই ৫১৪৯ চেন্নাই থেকে মুম্বই যাচ্ছিল। মাঝ আকাশে থাকা অবস্থায় বিমানটি উড়িয়ে দেওয়ার হুমকি বার্তা আসে।

Bomb threat on Chennai-Mumbai IndiGo flight
Published by: Biswadip Dey
  • Posted:June 19, 2024 8:57 am
  • Updated:June 19, 2024 9:13 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝ আকাশে বোমাতঙ্ক! চেন্নাই থেকে মুম্বইগামী ইন্ডিগোর এক উড়ানে আচমকাই হুমকি বার্তা আসে। তবে রাত সাড়ে দশটা নাগাদ বিমানটি নিরাপদেই মুম্বইয়ে অবতরণ করেছে। সমস্ত যাত্রীই সুরক্ষিত রয়েছেন বলে ইন্ডিগোর তরফে জানানো হয়েছে।

ইন্ডিগোর (IndiGo) তরফে একটি বিবৃতি পেশ করে বলা হয়েছে, ইন্ডিগো ফ্লাইট ৬ই ৫১৪৯ চেন্নাই থেকে মুম্বই যাচ্ছিল। বিমানটি উড়িয়ে দেওয়ার হুমকি বার্তা এসেছিল। এর পর সমস্ত প্রোটোকল মেনে বিমানটি অবতরণ করা হয়। যাত্রীদের নিরাপদে বাইরে আনা হয়। সেই সঙ্গেই জানানো হচ্ছে নিরাপত্তা এজেন্সির সঙ্গে মিলে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এবং তল্লাশি শেষ হলে বিমানটি টার্মিনাল এরিয়ায় পাঠিয়ে দেওয়া হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত বিমানে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি।

Advertisement

প্রসঙ্গত, মাসের শুরুতেও চেন্নাই থেকে মুম্বইগামী ইন্ডিগো বিমানে ছড়ায় বোমাতঙ্ক (Bomb Threat)। অবতরণের পরেই বিমান খালি করে শুরু হয় তল্লাশি। বিমানবন্দর জারি হয় বিশেষ সতর্কতা। মাস পেরতে না পেরতেই ফের বোমাতঙ্ক ছড়াল ইন্ডিগোর বিমানে। 

Advertisement

[আরও পড়ুন: যাত্রী মোটে ৬০০! লাভ হচ্ছে না ‘রাতের মেট্রো’য়, বন্ধের মুখে পরিষেবা?]

গতকাল, মঙ্গলবারই বৃহন্মুম্বইয় পুরসভার সদর দপ্তর উড়িয়ে দেওয়ার হুমকি ঘিরেই একই রকম চাঞ্চল্য ছড়িয়েছিল। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, পুলিশের দাবি, এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি ফোনে ওই হুমকি দিয়েছিল। এর পরই পুলিশ বিল্ডিংয়ে তল্লাশি চালায়। কিন্তু সন্দেহজনক কিছুই উদ্ধার করতে পারেনি। তবুও এর পর থেকেই ওই বিল্ডিংয়ের নিরাপত্তা মজবুত করা হয়েছে।

[আরও পড়ুন; নিজের বুথেই হার সুজন-সায়ন-দীপ্সিতার, হতাশ বাম-ছাত্র-যুবরাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ