১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মাত্র ৩০ টাকা বখশিশের জন্য প্রাণ গেল এক হোটেল কর্মীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 10, 2017 1:59 pm|    Updated: December 16, 2019 1:49 pm

Brawl over Rs 30 in Hyderabad restaurant leaves one dead

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেস্তেরাঁয় খেতে গেলে অনেকেই আছেন যাঁরা খাওয়ার পর ওয়েটারকে বখশিশ দিয়ে থাকেন। কিন্তু সেই অল্প কিছু টাকাই একজনের প্রাণ কেড়ে নেওয়ার পথ সুগম করে, তখন সেটা আর মেনে নেওয়া যায় না। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে ওল্ড হায়দরাবাদের হাফিজ বাবা নগর এলাকার একটি হোটেলে। যেখানে বখশিশ নিয়ে বচসায় মারা গেলেন এক কর্মচারী।

[সব তিক্ততা ভুলে পাকিস্তানের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক চাইছেন আদবানী]

জানা গিয়েছে, এদিন হোটেলটিতে খেয়ে ৩০ টাকা বখশিশ দিয়েছিলেন এক গ্রাহক। কিন্তু ওই টাকাটি কে নেবে সেই নিয়ে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে স্থানীয় হোটেলটির দুই কর্মচারী রাজু এবং কমলেশ। সেই তর্কাতর্কি থেকে শুরু হয়ে যায় মারামারি। আর তাতেই মাথায় চোট পেয়ে ঘটনাস্থলেই মারা যান রাজু। প্রত্যক্ষদর্শীদের মতে, ওই ৩০ টাকা থেকে ভাগ চেয়েছিলেন রাজু। কিন্তু কমলেশ পুরো টাকাটি নিজের কাছে রাখতে চায়। এরপরেই শুরু হয় ধাক্কাধাক্কি। তাতে পড়ে গিয়ে মাথায় চোট পান রাজু। এরপরেই মারা যান তিনি।

[চিন-পাকিস্তানকে মাত দিলেন মোদি, গ্রিন করিডর গড়বে ভারত-রাশিয়া]

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তাঁরা অভিযুক্ত কমলেশকে আটক করেছে এবং জিজ্ঞাসাবাদ করছে। পাশাপাশি মৃতদেহটিকে ওসমানিয়া হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। আরও জানা গিয়েছে, রাতে ফুটপাতেই থাকত দু’জন এবং মাত্র একমাস আগে হোটেলটি কাজে যোগ দিয়েছে।

[কাশ্মীরে পাথর ছোড়া রুখতে ‘গোপন হাতিয়ার’ বানাচ্ছে কেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে