BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গ্রেপ্তার করা হয়েছে তেজ বাহাদুরকে, দাবি স্ত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 2, 2017 9:28 am|    Updated: February 2, 2017 9:28 am

BSF jawan Tej Bahadur arrested for highlighting corruption, claims his wife

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তার করা হয়েছে বিএসএফ  জওয়ান তেজ বাহাদুর যাদবকে। বৃহস্পতিবার এমনটাই অভিযোগ করলেন তাঁর স্ত্রী। সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকরে তিনি বলেন যে, গত ৩১ জানুয়ারি তেজ বাহাদুরের বাড়ি আসার কথা ছিল। কিন্তু তিনি বাড়ি আসার বদলে ফোন করে জানান, তাঁকে অবসর নিতে বলা হয়েছে। কিছুক্ষণ পর তিনি আবার জানান, তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরও জানান, তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হচ্ছে।

(বিএসএফ জওয়ান তেজ বাহাদুরের ফেসবুক অ্যাকাউন্ট কে চালায় জানেন?)

যদিও এই অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ বিএসএফ। এক বিবৃতিতে বিএসএফ জানিয়েছে, তেজ বাহাদুরকে গ্রেপ্তার করা হয়নি। তবে অভ্যন্তরীণ তদন্তে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন তেজ বাহাদুর।  তেজ বাহাদুর যাদব স্বেচ্ছাবসরের আর্জি জানিয়েছিলেন। তবে তা খারিজ করে দেওয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে শাস্তি সুপারিশ করা হলেও আপাতত বিষয়টি বিচারাধীন রয়েছে।

(দুর্নীতির অভিযোগ জানানো জওয়ান মদ্যপ, দাবি বিএসএফের)

সীমান্তে লাগাতার কাজের পরও নিম্নমানের খাবার দেওয়া হয় সেনাদের। এমনই অভিযোগ তুলে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বিএসএফ জওয়ান তেজ বাহাদুর। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। এমনকী খবর পৌঁছে যায় প্রধানমন্ত্রীর দপ্তরেও। স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে এই ঘটনার সত্যতা জানতে চায় পিএমও। যদিও স্বরাষ্ট্রমন্ত্রক যে রিপোর্ট জমা দিয়েছিল তাতে স্পষ্ট বলা ছিল, এমন অভিযোগ ভিত্তিহীন। তবে জওয়ানদের প্রতিবাদ শেষ হয়নি। তেজ বাহাদুরের পর কেন্দ্রকে ন’পাতার অভিযোগের চিঠি পাঠিয়েছিলেন আরেক জওয়ান। গান গেয়েও জানানো হয়েছিল প্রতিবাদ।

ভারতকে ঘিরে ফেলছে চিন, গদর বন্দরে মোতায়েন রণতরী

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে