BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রকাশ্যে বাজার থেকে শিশুকন্যাকে অপহরণ, ভিডিও ভাইরাল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 24, 2018 3:09 pm|    Updated: September 16, 2019 4:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যস্ত বাজারের মধ্যে সাত সকালেই অপহরণ। অপহৃত হল বছর আড়াইয়ের শিশুকন্যা। নিজেদের দোকানের ভিতরেই খেলছিল সে। খেলতে খেলতে আচমকাই দোকানের বাইরে বেরিয়ে আসে সে। সামনের শেড থেকে বেরনোর আগে সেখানেই ছোট ছোট পা ফেলে হাঁটছিল। এমন সময়ই পথ চলতি এক যুবক তাকে কোলে তুলে নিয়ে চম্পট দেয়। খুব স্বাভাবিকভাবে শিশুটির কাঁধে হাত রেখেছিল যুবক। তাই বাজারের কারওরই সন্দেহ হয়নি।  এভাবে এক সময় কোলে তুলে নিয়ে এলাকা ছেড়ে উধাও হয়ে যায় ওই যুবক। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের সাকি নাকা এলাকার মার্কেট চত্বরে।

তবে দিনের আলোয় চাতুরির সঙ্গে অপহরণ করলেও ওই যুবকের মনোবাঞ্ছা পূর্ণ হয়নি। মার্কেট চত্বরে লাগানো সিসিটিভিতে অপহরণ দৃশ্য বন্দি হয়ে যায়। সঙ্গে সঙ্গেই কালো জামা প্যান্ট পরা যুবকের খোঁজে শুরু হয় তল্লাশি। ছ’ঘণ্টার ব্যবধানেই শিশু কন্যা-সহ অপহরণকারী যুবক ধরা পড়ে।

[ভারতীয় সংবাদমাধ্যমের প্রশংসায় পঞ্চমুখ জুনিয়র ট্রাম্প]

অপহৃত শিশুকন্যার নাম শিরিন ফতিমা। নিজেদের দোকানের বাইরেই খেলতে খেলতে চলে এসেছিল সে। সেই সময় সেখান থেকে যাচ্ছিল অভিযুক্ত যুবক সন্দীপ পরব (২৮)। অভিযোগ, শিশুটিকে একা খেলতে দেখে নিজেই খানিকটা এগিয়ে গিয়েই ফের ফিরে আসে। কিছু হয়নি এমন ভেবেই শিশুটিকে কাছে টেনে নেয়। এই দৃশ্য দেখে পথচারীদেরও সন্দেহ হয়নি। কেন না, অপরিচিত যুবকের ডাকে শিশুটি কোনওরকম কান্নাকাটি করছিল না। সিসিটিভি ফুটেজে দেখা যায় শিশুটিকে কোলে নিয়ে বাজারের মধ্যে বেরিয়ে যাচ্ছে ওই যুবক। এদিকে মেয়েকে দোকানে না দেখে বেরিয়ে আসেন শিরিন ফতিমার বাবা। এদিক সেদিক খোঁজখবরও করেন। কিন্তু মেয়ের কোনও হদিশ না পেয়ে তৎক্ষণাৎ নিকটবর্তী থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই আসরে নামে পুলিশ। ছ’ঘণ্টার ব্যবধানে সিসিটিভি ফুটেজের সূত্র ধরে অপহরণকারী যুবককে খুঁজে বের করে। উদ্ধার হয় শিরিন ফতিমা।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, কি সাধারণভাবে পরিচিতের মতো শিরিনকে কাছে টেনে নিল ওই যুবক। শিশুটিও কোনও রকম উচ্চবাচ্চ না করে তার সঙ্গে চলে গেল। এমনকী, কোলে নিয়ে সন্দীপ যখন বাজার থেকে এক প্রকার পালিয়ে যাচ্ছে তখনও শিশুটির মধ্যে কোনও ভাবান্তর লক্ষ্য করা যায়নি।

[উপহারের বাক্সে তাজা বোমা, মোড়ক খুলতেই বিস্ফোরণে মৃত বর-সহ ২]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement