১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দরজার বাইরে রক্তের স্রোত, ভিতরে ঢুকতেই থ প্রতিবেশীরা, উদ্ধার একই পরিবারের ৪ সদস্যের দেহ

Published by: Paramita Paul |    Posted: May 28, 2022 2:59 pm|    Updated: May 28, 2022 4:57 pm

Chennai Man ends life after killing his wife and two children | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাইয়ের (Chennai) বাড়ি থেকে উদ্ধার একই পরিবারের চার সদস্যের দেহ। আর এই ঘটনাকে কেন্দ্র করেই রহস্য দানা বেঁধেছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল, আত্মঘাতী (Suicide) হয়েছে চারজনই। পুলিশ তদন্ত শুরু করতেই উঠে এল মর্মান্তিক সত্য। জানা গিয়েছে, কাঠ চেরাইয়ের মেশিন দিয়ে দুই সন্তান এবং স্ত্রীকে নৃশংসভাবে খুন করেছে পরিবারের কর্তা। তারপর আত্মঘাতী হয়েছে নিজেও।

চেন্নাইয়ের প্রান্তিক এলাকা পাল্লাভরম এলাকার বাসিন্দা প্রকাশ (৪১) এবং গায়েত্রী। দম্পতির দুই সন্তান। একজনের বয়স ১৩ এবং অপরজন ৯ বছর বয়সি। পুলিশ সূত্রে খবর, শনিবার সকাল থেকে তাদের পরিবারের কারোর খোঁজ না পেয়ে বাড়িতে যায় প্রতিবেশীরা। দেখেন, রক্তে ভেসে যাচ্ছে গোটা বাড়ি। সেখানে পড়ে রয়েছে চারটি লাশ। সঙ্গে সঙ্গে স্থানীয় থানায় ফোন যায়। তদন্ত শুরু করে পুলিশ।

[আরও পড়ুন: ‘আমি নেই, ৪০% ভোট পেয়ে দেখান’, বাংলা ছাড়ার আগে সুকান্ত-শুভেন্দুদের চ্যালেঞ্জ দিলীপের]

প্রাথমিক তদন্ত শেষে পুলিশের ধারনা, সম্প্রতি ব্যবসায় বিস্তর লোকসান হয়েছিল প্রকাশের। যার দরুন বাজারে ধারদেনায় গলা অবধি ডুবেছিলেন তিনি। শত চেষ্টার পরও সেই দেনা মেটাতে পারেনি সে। অসম্মান থেকে বাঁচতে শেষপর্যন্ত চরম পথ বেছে নেয় প্রকাশ। পুলিশের দাবি, গায়েত্রী ও তাদের দুই সন্তানকে কাঠ চেরাইয়ের বৈদ্যুতিন মেশিন দিয়ে চিড়ে হত্যা করেছে প্রকাশ। তার পর আত্মঘাতী হয়েছে নিজে।

আপাতত দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। সেই রিপোর্ট এলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে, বলছে পুলিশ। স্বাভাবিকভাবেই এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: নেতাদের হাল হকিকত জানতে নয়া পদক্ষেপ, সমীক্ষা করে ব্লক সভাপতি চূড়ান্ত করছেন অভিষেক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে