BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ছত্তিশগড়ে ট্রেকারের সঙ্গে বাসের সংঘর্ষ, মৃত দুই শিশু-সহ অন্তত ৭

Published by: Anwesha Adhikary |    Posted: September 12, 2022 10:01 am|    Updated: September 12, 2022 10:05 am

Chhattigarh bus accident kills seven including two children | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছত্তিশগড়ে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল সাতজনের। গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। রাস্তার পাশে দাঁডিয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে চলন্ত বাসের। তাতেই বাসের যাত্রীরা দুর্ঘটনার কবলে পড়েন। অনেকেই বাসের মধ্যে আটকে রয়েছে বলে অনুমান পুলিশের। তাঁদের উদ্ধার করতে চেষ্টা চালাচ্ছে স্থানীয় প্রশাসন। ঘটনায় মৃত এবং আহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা পুলিশের।

জানা গিয়েছে, রায়পুর থেকে রেণুকুট যাচ্ছিল যাত্রী বোঝাই বাসটি। সোমবার ভোর চারটে নাগাদ রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে ওই বাসটির। প্রত্যক্ষদর্শীদের মতে, প্রচণ্ড গতিতে বাসটি চলছিল। সম্ভবত নিয়ন্ত্রণ হারিয়েই ট্রাকে ধাক্কা মারে বাসটি। ঘটনার সময় সকল যাত্রী ঘুমন্ত অবস্থায় ছিলেন বলেই অনুমান পুলিশের। বাসের চালকও ঘুমিয়ে পড়েছিলেন বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: বিহার বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার্থী মোদি আর ধোনি! অ্যাডমিট কার্ড দেখে তাজ্জব নেটদুনিয়া]

দুর্ঘটনার পরেই স্থানীয় মানুষ পুলিশকে খবর দেন। তাঁরাই প্রাথমিক উদ্ধারকাজ শুরু করেন। ঘটনাস্থলেই দুই মহিলা এবং এক শিশু-সহ ছয়জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। হাসপাতালে নিয়ে চিকিৎসা করার সময়েই এক শিশুর মৃত্যু হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। যদিও স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে, অন্তত ১২ জন আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় জেলা হাসপাতালে রেফার করা হয়েছে কিছু জনকে।

স্থানীয় এসপি সন্তোষ সিং জানিয়েছেন, “তিনজন আহত হয়েছেন। তার মধ্যে একজনের আঘাত সেরকম গুরুতর নয়। তাঁকে স্থানীয় চিকিৎসাকেন্দ্রে রাখা হয়েছে। কিন্তু বাকি দু’জনের অবস্থা খারাপ হওয়ায় তাঁদের জেলা হাসপাতালে রেফার করতে হয়েছে।” তবে প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, উলটো দিক থেকে আসা গাড়ির সঙ্গে যাতে ধাক্কা না লাগে, সেই চেষ্টা করছিলেন বাসের চালক। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে ধাক্কা মারে বাসটি।

[আরও পড়ুন: মাঝরাতে ইডি দপ্তরে অভিষেকের শ্যালিকা, তলব করেও অফিসে ছিলেন না আধিকারিকরা!]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে