BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দুধের শিশুর উপর দিয়ে চলে গেল ট্রেন, ভিডিও দেখলে শিউরে উঠবেন

Published by: Sulaya Singha |    Posted: November 20, 2018 7:59 pm|    Updated: November 20, 2018 7:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হার্ট শক্তিশালী হলে তবেই নিচের ভিডিওটি ক্লিক করবেন। কারণ এ ভিডিও দেখে শিউরে উঠছেন অনেকেই।

কী দেখা যাচ্ছে ভিডিওতে? একবছরের দুধের শিশু। কোনওভাবে পড়ে যায় রেললাইনে। সঙ্গে সঙ্গে তার উপর দিয়ে চলে যায় ট্রেন। তারপর? নাহ, কিচ্ছুটি হল না তার। কথায় বলে রাখে হরি তো মারে কে। এই শিশুর ভাগ্যেও যেন ‘পুনর্জন্ম’ই লেখা ছিল। গোটা ঘটনা ধরা পড়েছে স্টেশনের সিসিটিভিতে। নিজের চোখকেই যেন বিশ্বাস করা কঠিন। কোন এক দৈবিক শক্তিতে প্রাণে বেঁচে গেল দুধের শিশু। মিরাকল ছাড়া আর কী-ই বলা যায় একে।

[কেজরির চোখে লঙ্কার গুঁড়ো ছুঁড়ে আক্রমণ, গ্রেপ্তার অভিযুক্ত]

ঘটনা উত্তরপ্রদেশের মথুরা স্টেশনের। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মায়ের কোলেই ছিল একবছরের শিশু। কিন্তু ট্রেনে ওঠার তাড়ায় স্ত্রীকে ভুলবশত ধাক্কা দিয়ে ফেলেন স্বামী। আর তখনও হাত ফসকে রেললাইনে পড়ে যায় শিশু কন্যাটি। ঠিক তারপরই সেই লাইনের উপর দিয়েই ছুটে আসে ট্রেন। দুশ্চিন্তায় তখন মুখ ফ্যাকাসে হয়ে গিয়েছে মায়ের। স্টেশনে উপস্থিত অন্যান্য যাত্রীদেরও মাথায় হাত। ট্রেনের নিচেই পিষে গিয়ে হয়তো শেষ হতে চলেছে বাচ্চার জীবন! এমন ভাবনা গ্রাস করেছে শিশুর বাবাকেও। নিজেকে ভীষণ অপরাধী মনে হতে থাকে তাঁর।

কিন্তু স্টেশন থেকে ট্রেন বেরিয়ে যেতেই সত্যিটা সামনে আসে। দুটি লাইনের মধ্যে বহাল তবিয়তে শুয়ে রয়েছে শিশু। আর এক মুহূর্ত দেরি না করে রেললাইনে নেমে সন্তানকে কোলে তুলে নেন বাবা। তবে মানুষের ভিড় দেখে কাঁদতে শুরু দেয় শিশু। দিন কয়েক আগেই ট্রেনের নিচে চাপা পড়া থেকে এক যাত্রীকে কোনওক্রমে বাঁচিয়েছিলেন এক আরপিএফ জওয়ান। এবার স্বয়ং ঈশ্বরের কৃপায় প্রাণ বাঁচল শিশুর।

[রাজনৈতিক অবসরের পথে সুষমা, লড়বেন না উনিশের লোকসভা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement