BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যৌনতার প্রস্তাব দিয়েছিল কলেজের ছেলেরা! রাজি না হওয়ায় ভয়ংকর পরিণতি তরুণীর

Published by: Kishore Ghosh |    Posted: April 9, 2022 4:46 pm|    Updated: April 9, 2022 5:41 pm

College girl poisoned for refusing sex | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য কলেজে পা দেওয়া তরুণীকে প্রেমের নয়, শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দিয়েছিল তাঁরই সহপাঠী একদল তরুণ। রাজি হয়নি সে। ফলে করুণ পরিণতি হল তাঁর। অভিযোগ কলেজ থেকে ফেরার পথে ওই তরুণীর পথ আটকায় অভিযুক্ত তরুণরা। এরপর জোর করে তাঁকে কিছু তরল খাইয়ে দেওয়া হয়। বাড়ি ফিরেই অসুস্থ হয়ে পড়ে তরুণী। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সেখানে তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় রাজস্থানের (Rajasthan) ভরতপুরে চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি ভরতপুরের একটি বেসরকারি কলেজে ভরতি হয়েছিল ১৯ বছরের ওই তরুণী। ভরতপুরের হেলেনা শহরে (Halena Town) দাদু-দিদার সঙ্গে থাকতেন তিনি। তাতে তাঁর কলেজ যাতায়াতে সুবিধা হয়েছিল। কিন্তু কলেজে ভরতির কিছুদিন পর থেকেই তাঁকে উত্যক্ত করা শুরু করে সহপাঠী কয়েকজন যুবক। তারা তাঁকে সরাসরি শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাব দেয়। এই বিষয়ে সেই তরুণী পাত্তা না দিলেও ক্রমাগত একই প্রস্তাব দিতে থাকে তারা। সম্প্রতি তরুণী তাঁর মা-কে ফোন করে এই অস্বস্তির কথা জানায়। পুলিশে অভিযোগ করা হবে বলে ঠিক করা হয়। কিন্তু তার আগেই ঘটে যায় মর্মান্তিক ঘটনা।

[আরও পড়ুন: একধাক্কায় অনেকখানি সস্তা হল কোভিশিল্ড ও কোভ্যাক্সিন, জেনে নিন নতুন দাম]

গত বুধবার দুপুরে তরুণী যখন কলেজ থেকে ফিরছিলেন তখন তাঁকে রাস্তায় ফের কুপ্রস্তাব দেয় অভিযুক্ত তরুণরা। তরুণী তাতে কান না দিয়ে বাড়ির দিকে হাঁটা দিলে যুবকরা তাঁর পথ আটকায়। জোর করে মুখে কিছু ঢেলে দেয়। এরপর সে কোনওমতে অভিযুক্তদের থেকে হাত থেকে পালিয়ে বাড়িতে ফিরে এলেও অসুস্থ হয়ে পড়ে। বমি শুরু হয় তাঁর। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তরুণীর মৃত্যু হয়।

[আরও পড়ুন: বিয়ের প্রস্তাব খারিজ প্রেমিকের, অবসাদে বিষপান প্রেমিকা-সহ ৬ নাবালিকার! মৃত ৩

তরুণীর বাবার অভিযোগের ভিত্তিতে হেলেনা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিশ। যদিও এখনও অবধি গ্রেপ্তার হয়নি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে