BREAKING NEWS

২৯ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

লকডাউনে কোম্পানির টাকায় ‘ফূর্তি’, শাস্তি হিসেবে কর্মীর যৌনাঙ্গে স্যানিটাইজার স্প্রে মালিকের

Published by: Sucheta Chakrabarty |    Posted: July 6, 2020 11:18 am|    Updated: July 6, 2020 2:13 pm

Company owner Sprays Sanitiser On Employee's Genitals Over Lockdown Expenses fight

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমানবিক! লকডাউনের আবহে কাজ করতে গিয়ে মহারাষ্ট্রের (Maharashtra) একজন কর্মী আটকে পড়েন অন্য শহরে। সেই সময় নাকি কোম্পানির বিস্তর টাকা খরচ করেন তিনি। সেই প্রসঙ্গে মালিকের সঙ্গে বচসাও বাঁধে কর্মচারীর। সেই বচসার জেরেই কর্মচারীর যৌনাঙ্গে স্যানিটাইজার স্প্রে করে দেওয়ার অভিযোগ ওঠে খোদ মালিকের বিরুদ্ধে! এরপরই থানায় অভিযোগ দায়ের করেন সেই কর্মী।

জানা যায়, মহারাষ্ট্রের কোথরুডে একটি ফার্মে ম্যানেজারের কাজ করতেন এক যুবক। বিভিন্ন জায়গায় চিত্র প্রদর্শনীর সব ব্যবস্থা করে থাকে ওই ফার্ম। সেই রকমেরই একটি কাজে দিল্লি (Delhi) গিয়েছিলেন ওই যুবক। কিন্তু লকডাউন ঘোষণার পর সেখানেই আটকে পড়েন তিনি। বাধ্য হয়েই তখন যুবক একটি লজে থাকতে শুরু করেন। ফলে থাকা ও খাওয়ার খরচ বাবদ কোম্পানির তরফে তাঁকে যে টাকা দেওয়া হয়েছিল তার পুরোটাই খরচ হয়ে যায়। আনলকের প্রথম পর্বে ফিরে এসে সেই কথাই মালিককে জানালে, তিনি বেজায় চটে যান বলেই জানান সেই কর্মী। যুবকের অভিযোগ, গত ১৩ জুন কোম্পানির মালিক ও আরও এক কর্মী এসে তাঁর কাছে দিল্লিতে খরচ করা টাকা ফেরত চান। যুবকের কাছে সেই পরিমাণ টাকা না থাকায় তিনি তা দিতে অস্বীকার করেন। এরপরই শুরু হয় বচসা। তারপরই নাকি জোর করে ওই যুবককে অপহরণ করে নিয়ে যান মালিক ও তাঁর সহকারীরা।

[আরও পড়ুন:‘করোনার শেষের শুরু’, ভ্যাকসিনের ট্রায়াল নিয়ে বড়সড় দাবি বিজ্ঞানমন্ত্রকের]

জানা গিয়েছে, ফার্মের অফিসেই ওই যুবককে আটকে রাখা হয়। মালিক ও আরও দুই কর্মী তাঁকে মারধরও করেন। এরপরও যুবক টাকা ফেরত না দেওয়ায় তাঁর যৌনাঙ্গে স্যানিটাইজার স্প্রে করে দেওয়া বলে অভিযোগ করেন সেই কর্মী। পরে ছাড়া পেয়েই প্রথমে একটি হাসপাতালে ভরতি হন তিনি। তারপর কিছুটা সুস্থ হয়ে ২ জুলাই কোম্পানির মালিক-সহ দুজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। যুবকের অভিযোগ শুনে প্রথমে বেশ অবাক হন পুলিশকর্মীরাও। ঘটনার তদন্তে পুলিশ জানায়, ১৩ ও ১৪ জুন যুবককে আটকে রেখে মারধর করা হয়। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

[আরও পড়ুন:বিয়ের প্রস্তাব ফেরানোর ‘শাস্তি’, পার্লারে ঢুকে কনেকে খুন প্রত্যাখ্যাত যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement