১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হেরেছেন পুরভোটে, ‘দুঃসংবাদ’ শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কংগ্রেস নেতার

Published by: Biswadip Dey |    Posted: July 17, 2022 6:00 pm|    Updated: July 17, 2022 7:08 pm

Congress candidate dies after he loss in election in Madhya Pradesh। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। ধারণা ছিল, জিতে যাবেন অনায়াসেই। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। ‘দুঃসংবাদ’ আসে হারতে হয়েছে তাঁকে। এরপরই সেই পরাজয়ের ধাক্কায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন এক কংগ্রেস (Congress) নেতা। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) রেওয়ায়। রবিবাসরীয় বিকেলে নেমে এসেছে শোকের ছায়া।

মধ্যপ্রদেশের রেওয়ার পুরসভা নির্বাচনে হনুমানা অঞ্চলে কংগ্রেসের টিকিট পেয়েছিলেন হরিনারায়ণ গুপ্তা। তিনি ওই অঞ্চলের দোর্দণ্ডপ্রতাপ কংগ্রেস নেতা। হনুমানার কংগ্রেস মণ্ডল সভাপতিও তিনি। ফলে জয় নিয়ে নিঃসংশয় ছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত গণনা শুরু হতে দেখা যায় হাড্ডাহাড্ডি লড়াইয়ের মুখে পড়তে হয়েছে হরিনারায়ণকে। অবশেষে জানা যায়, নির্দল প্রার্থী অখিলেশ গুপ্তার কাছে ১৪ ভোটে পরাজিত হয়েছেন তিনি। এই ধাক্কাতেই হৃদরোগে আক্রান্ত হন হরিনারায়ণ। শেষ পর্যন্ত মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: ধনকড়ের প্রতিদ্বন্দ্বী মার্গারেট আলভা, উপরাষ্ট্রপতি পদে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে বাছল বিরোধীরা]

হরিনারায়ণের অপ্রত্যাশিত পরাজয়ের পরে ভেঙে পড়েন তাঁর সমর্থকরাও। কিন্তু তবুও তাঁরা হারটি মেনে নিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত খবর আসে, তাঁদের প্রিয় নেতা মারা গিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়ে। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই সমর্থক ও নিকটাত্মীয়রা শোকে আচ্ছন্ন হয়ে পড়েন। এমন মর্মান্তিক ঘটনায় ওই এলাকায় নেমে আসে শোকের ছায়া। নেতার বাড়িতে ভিড় জমাচ্ছেন দলের বহু কর্মীই।

মোট ৪১৩টি পুরসভায় নির্বাচন ছিল মধ্যপ্রদেশে। তারই গণনা ছিল রবিবার। রেওয়াতে যে ১১টি পুরসভায় নির্বাচন রয়েছে তার মধ্যে ৬টির ফলাফল ঘোষিত হয়েছে। দেখা গিয়েছে, সেখানে ৪টি আসনেই বাজিমাত করেছে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: সীমান্ত পেরিয়ে ভারতের দুই জায়গায় ঢুকে পড়ল পাক ড্রোন, বিএসএফের তৎপরতায় রক্ষা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে