১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উপনির্বাচনের আগে ত্রিপুরায় আক্রান্ত কংগ্রেস প্রার্থী সুদীপ রায়বর্মন, কাঠগড়ায় বিজেপি

Published by: Sucheta Sengupta |    Posted: June 20, 2022 11:39 am|    Updated: June 20, 2022 11:43 am

Congress heavyweight candidate Sudip Roy Barman attacked just ahead of by election on June 23 | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ত্রিপুরায় (Tripura) আসন্ন উপনির্বাচনের আগে ফের আক্রান্ত বিরোধীরা। এবার হামলার মুখে পড়লেন ত্রিপুরার জনপ্রিয় নেতা তথা কংগ্রেস প্রার্থী সুদীপ রায়বর্মন (Sudip Roy Barman)। রবিবার রাতে তিনি উপনির্বাচনের প্রচার শেষে পার্টি অফিসে ফেরার পরই আচমকা আক্রমণ চলে তাঁর উপর। গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। হামলার পর হাসপাতালে ভরতি করা হয় সুদীপ রায়বর্মনকে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর অনেকটা রক্তক্ষরণ হয়েছে। শারীরিক অবস্থা বিশেষ ভাল নয়। চিকিৎসা চলছে। কংগ্রেস শিবিরের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই ইচ্ছা করে উপনির্বাচনের আগে এই হামলা চালিয়েছে।

আগামী ২৩ তারিখ ত্রিপুরার চার কেন্দ্রে উপনির্বাচন (By-election)। তার আগে মঙ্গলবার শেষ প্রচার। আর শেষপর্বের প্রচারে জোর দিচ্ছে সমস্ত রাজনৈতিক দল। রবিবার সন্ধেবেলা কংগ্রেসের (Congress) হেভিওয়েট প্রার্থী সুদীপ রায়বর্মন নিজের এলাকায় বেরিয়েছিলেন। তারপর তিনি ফিরে পার্টি অফিসে বসেছিলেন। সঙ্গে ছিলেন অন্যান্য কর্মী, সদস্যরাও। অভিযোগ, আচমকাই একদল দুষ্কৃতী পার্টি অফিসে হামলা চালায়। রক্তাক্ত হন সুদীপবাবু ও তাঁর সহকর্মীরা। সঙ্গে সঙ্গে প্রার্থীকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়।

[আরও পডুন: বিহারে বজ্রাঘাতের বলি অন্তত ১৭, নিহতদের পরিবারপিছু আর্থিক সাহায্য ঘোষণা মুখ্যমন্ত্রীর]

ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করা হলেও দুষ্কৃতীরা এখনও অধরা। আর তাতে ক্ষোভ আরও বাড়ছে কংগ্রেসের কর্মী, সমর্থকদের। তাঁদের অভিযোগ, বিজেপি (BJP) ইচ্ছে করে এ ধরনের হামলা চালিয়ে প্রতিপক্ষকে দুর্বল করে দিতে চাইছে। কিন্তু তাতেও উপনির্বাচনের লড়াই থেকে পিছিয়ে আসবে না কংগ্রেস। এমনও জানাচ্ছেন তাঁরা। সোমবার ও মঙ্গলবার, শেষ ২ দিন প্রার্থী সুদীপ রায়বর্মনকে ছাড়াই তারা প্রচার চালাবে বলে কংগ্রেস সূত্রে খবর।

[আরও পডুন: মনসা পুজোর অনুষ্ঠানের মাঝেই ভয়ংকর কাণ্ড, যুবকের আঙুল কামড়ে ছিঁড়ে নিল মদ্যপ প্রতিবেশী!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে