BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ঝাঁট দিয়ে ঘর সাফ করছেন প্রিয়াঙ্কা গান্ধী! লখিমপুর যাওয়ার পথে ‘বন্দি’ নেত্রীর ভিডিও প্রকাশ্যে

Published by: Sucheta Sengupta |    Posted: October 4, 2021 1:31 pm|    Updated: October 4, 2021 1:45 pm

Congress leader Priyanka Gandhi under 'house arrest' in Uttar Pradesh | Sangbad Pratidin

সোমনাথ রায়, নয়াদিল্লি: কথায় আছে, যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন। আজকের দিনে তাতে একটু সংযোজন-বিয়োজন করে বলাই যায়, যিনি রাজনীতির ঘুঁটি সাজান, তিনিই ঝাঁট দিয়ে ঘর পরিষ্কারও করেন অনায়াসে। সোমবার কংগ্রেসের তরফে প্রকাশিত ভিডিও দেখে সেকথাই আবার বোঝা গেল। এবং যিনি তা বোঝালেন, তিনি সোনিয়াকন্যা প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)। এই মুহূর্তে যাঁকে সামনে রেখে লড়ছেন কংগ্রেস।

রবিবার রাতে উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে নিহত কৃষকদের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে পুলিশের হাতে ‘গ্রেপ্তার’ হয়েছেন তিনি। তাঁকে রাখা হয়েছে সীতাপুরের এক বন্দিশিবিরে। সোমবার সকালে দেখা গেল, যে ঘরে তাঁকে রাখা হয়েছে, সেই ঘরটাই তিনি ঝাঁট দিয়ে পরিষ্কার করছেন। এ নিয়ে বেশ সরগরম রাজনৈতিক মহল।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে কৃষক হত্যার জের, লখিমপুর যাওয়ার পথে পুলিশের হাতে আটক প্রিয়াঙ্কা গান্ধী]

রবিবার উত্তরপ্রদেশে (Uttar Pradesh) বিক্ষোভরত কৃষকদের উপরে গাড়ি চালিয়ে দেওয়ার ভয়ংকর অভিযোগ উঠল কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রর ছেলের বিরুদ্ধে। ওই ঘটনায় তিন কৃষকের মৃত্যু হয়েছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ওই ঘটনার পরে কার্যত রণক্ষেত্রে পরিণত হয় যোগীরাজ্যের লখিমপুর খেরি। ঘটনা ঘিরে রবিবার রাত থেকেই রণক্ষেত্র হয়ে ওঠে লখিমপুর খেরি। রাতেই সেখানে নিহত কৃষকদের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। লখিমপুরে ঢোকার আগে প্রিয়াঙ্কাকে আটকায় পুলিশ। সঙ্গে ছিলেন কংগ্রেস নেতা দীপেন্দর সিং হুডা। প্রিয়াঙ্কাকে ‘বন্দি’ করে রাখা হয় একটি শিবিরে।

[আরও পড়ুন: Lakhimpur Kheri violence: কৃষক হত্যার ঘটনায় খুনের মামলা রুজু কেন্দ্রীয় মন্ত্রী এবং তাঁর ছেলের বিরুদ্ধে]

প্রকাশিত ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ঘর তিনি ঝাঁট দিয়ে পরিষ্কার করছেন। কংগ্রেস সূত্রে খবর, যে ঘরে প্রিয়াঙ্কাকে রাখা হয়েছিল, সেই ঘর এতই অপরিচ্ছন্ন ছিল যে তিনি নিজেই ঝাঁটা হাতে ঘর পরিষ্কার করতে শুরু করেন। ৪০ সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে, গোটা ঘরটি প্রিয়াঙ্কা ঝাঁট দিয়ে ধুলো সাফ করলেন। টিম প্রিয়াঙ্কার এক সদস্য জানান, ”যে ঘরটিতে তাঁকে নিয়ে যাওয়া হয়, ঘরটি একেবারেই অপরিচ্ছন্ন ছিল। তাই প্রিয়াঙ্কা কিছু না বলেই হাতে ঝাঁটা নিয়ে সাফ করতে শুরু করেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement