BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

ফের অসুস্থ কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, ভরতি দিল্লির হাসপাতালে

Published by: Paramita Paul |    Posted: July 30, 2020 10:37 pm|    Updated: July 30, 2020 11:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালটা একেবারেই সুখকর নয়। করোনা মহামারীর আবহে একের পর এক প্রবাদপ্রতীম অভিনেতা, রাজনীতিবিদের মৃত্যু হচ্ছে। বৃহস্পতিবার সকালেই বাংলার রাজনীতির নক্ষত্রপতন হয়। মৃত্যু হয় কংগ্রেস নেতা সোমেন মিত্রর। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে রয়েছেন শ্যামল চক্রবর্তী, ফুয়াদ হালিমরা। এর মধ্যেই আবার খারাপ খবর। ফের অসুস্থ হয়ে হাসপাতালে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। বৃহস্পতিবার দিল্লির (Delhi) গঙ্গা রাম হাসপাতালে তাঁকে ভরতি করা হয়েছে। তবে চিন্তার কিছু নেই, ‘রুটিন চেক আপ এবং পরীক্ষার জন্য’ই সোনিয়া (Sonia Gandhi) হাসপাতালে ভরতি হয়েছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

কংগ্রেস সূত্রে খবর, সত্তরোর্ধ্ব সোনিয়া গান্ধী (Sonia Gandhi)  জটিল রোগে ভুগছেন। চিকিৎসার জন্য একাধিকবার মার্কিন যুক্তরাষ্ট্রে যেতে হয়েছে তাঁকে। এর আগে গত ফেব্রুয়ারিতে দিল্লির এই হাসপাতালে একবার ভরতি হতে হয়েছিল কংগ্রেস সভানেত্রীকে (Sonia Gandhi)। তবে এবার তেমন গুরুতর কোনও ব্যাপার নেই। রুটিন চেকআপের জন্য সোনিয়া (Sonia Gandhi) হাসপাতালে ভরতি হয়েছেন।

এ বিষয়ে স্যার গঙ্গারাম হাসপাতালের পরিচালন পর্ষদের চেয়ারম্যান ডাক্তার ডিএস রানা বলেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা নাগাদ কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী হাসপাতালে ভরতি হয়েছেন। রুটিন চেক-আপ এবং টেস্টের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে।’

[আরও পড়ুন : কথা রাখলেন প্রিয়াঙ্কা গান্ধী, দু’দিন আগেই বাংলো খালি করলেন কংগ্রেস নেত্রী]

দীর্ঘদিন ধরেই একাধিক রোগে ভুগছেন কংগ্রেস সভানেত্রী। তারপরেও তাঁর কর্মব্যস্ততা একচুলও কমেনি। এদিনও সকাল থেকে কংগ্রেস সাংসদ ও প্রবীণ নেতাদের সঙ্গে ভারচুয়াল বৈঠক করেন। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement