১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের কোভিড আক্রান্ত সোনিয়া গান্ধী, টুইট করে জানাল কংগ্রেস

Published by: Kishore Ghosh |    Posted: August 13, 2022 12:44 pm|    Updated: August 13, 2022 1:17 pm

congress leader sonia gandhi tested covid positive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত জুন মাসে কোভিডে (Covid) আক্রান্ত হয়েছিলেন সোনিয়া গান্ধী (Sonia Gndhi)। সেবার চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। শনিবার কংগ্রেস (Congress) সূত্রে জানা গেল ফের কোভিডে আক্রান্ত হয়েছেন প্রবীণ কংগ্রেস নেত্রী। এদিন সোনিয়ার কোভিড আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানিয়েছেন এআইসিসি-র (AICC) সাধারণ সম্পাদক তথা কংগ্রেস সাংসদ জয়রাম রমেশ (Jairam Ramesh)। জয়রাম জানান, নিয়ম অনুযায়ী সভানেত্রী সোনিয়া গান্ধী বর্তমানে নিভৃতবাসে রয়েছেন। 

গত ২ জুন সোনিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। এরপর ১২ জুন রবিবার দিল্লির গঙ্গারাম হাসপাতালে (Ganga Ram Hospital) ভরতি করা হয় কংগ্রেস সভানেত্রীকে। সেবার সোনিয়ার অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর কংগ্রেসের তরফে জানানো হয়, তিনি সুস্থ আছেন। তাঁর শরীরে কোভিডের উপসর্গ সামান্য। যদিও প্রশ্ন ওঠে, হাসপাতালে ভরতি করতে হল কেন?

[আরও পড়ুন: উদ্দেশ্য ছিল নূপুর শর্মাকে খুন! উত্তরপ্রদেশে পুলিশের জালে জইশ জঙ্গি]

উল্লেখ্য, পঁচাত্তরের সোনিয়া এমনিতেই অসুস্থ। বেশ কিছুদিন ধরেই বিভিন্ন শারীরিক সমস্যার চিকিৎসা করাচ্ছেন তিনি। এই পরিস্থিতিতে তাঁর একাধিকবার কোভিড আক্রান্ত হওয়ার ঘটনা চিন্তায় রাখছে দলকে। শনিবার সোনিয়ার কোভিড আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানিয়েছেন এআইসিসি-র সাধারণ সম্পাদক তথা কংগ্রেস সাংসদ জয়রাম রমেশ (Jairam Ramesh)। তিনি আরও জানান, নিয়ম মেনে নেত্রী বর্তমানে নিভৃতবাসে রয়েছেন। উল্লেখ্য, ক’দিন আগেই নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)। তিন মাসের মধ্যে দ্বিতীয়বার সংক্রমিত তিনি। আপাতত রয়েছেন হোম আইসোলেশনে। মেয়ের মতোই তিন মাসে দু’বার কোভিডে আক্রান্ত হলেন সোনিয়া।

[আরও পড়ুন: দেশে কমছে করোনার অ্যাকটিভ কেস, স্বাধীনতা দিবসে রাজ্যগুলিকে সতর্ক থাকার নির্দেশ কেন্দ্রের]

প্রসঙ্গত, অসুস্থতার মধ্যেই ন্যাশনাল হেরাল্ড মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ED) মুখোমুখি হতে হচ্ছে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীকে (Sonia Gandhi)। একই মামলায় একাধিকবার জেরা করা হয়েছে রাহুল গান্ধীকেও। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তলব করলেই হাজিরা দিচ্ছেন কংগ্রেস নেত্রী। তাঁকে ফের ডাকা হতে পারে বলে জানা গিয়েছে।   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে