Advertisement
Advertisement
Tamil Nadu

ছেলেকে মেরেছেন কেন? শিক্ষককে রাস্তায় নিয়ে গিয়ে পেটাল অভিভাবকরা

ক্লাসরুম থেকে রাস্তা পর্যন্ত ধাওয়া করে নিয়ে যাওয়া হয় ওই শিক্ষককে।

Couple beats teacher in front of students in Tamil Nadu | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Anwesha Adhikary
  • Posted:March 22, 2023 3:53 pm
  • Updated:March 22, 2023 3:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তানকে শাস্তি দিতে মারধরের অভিযোগ ছিল স্কুল শিক্ষকের বিরুদ্ধে। তার বদলা নিতে স্কুলে ঢুকে এসে ওই শিক্ষককে পেটালেন ওই শিশুটির বাবা মা। তামিলনাড়ুর (Tamil Nadu) একটি সরকারি স্কুলের এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। আপাতত গ্রেপ্তার করা হয়েছে শিশুটির বাবা-মাকে। ক্লাসের মধ্যে শিশুটিকে আদৌ মারধর করা হয়েছিল কিনা, তার কোনও প্রমাণ মেলেনি।

ঠিক কী ঘটেছিল? জানা যায়, সাত বছর বয়সি এক দ্বিতীয় শ্রেণির পড়ুয়াকে মারধর করার অভিযোগ ওঠে আর ভরত নামে এক শিক্ষকের বিরুদ্ধে। যদিও মারধর করার প্রমাণ মেলেনি। কিন্তু অভিযোগ ওঠার পরেই তুতিকোরিনের (Tutikorin) ওই স্কুলে চড়াও হন দ্বিতীয় শ্রেণির পড়ুয়ার বাবা মা।

Advertisement

[আরও পড়ুন: শপথের পর বায়রনকে পদ্মের ফুল! ফের উঠছে আঁতাঁতের অভিযোগ]

ভিডিওতে দেখা যাচ্ছে, ক্লাস চলাকালীনই শিক্ষকের দিকে তেড়ে যাচ্ছেন ওই দম্পতি। পড়ুয়াদের সামনেই শিক্ষক ভরতকে হুমকি দিয়ে শিশুটির মা সেলভি বলেন, “পড়ুয়াদের মারধর করাটা বেআইনি। আমার সন্তানকে মারার অধিকার আপনাকে কে দিয়েছে? চটি খুলে পেটানো উচিত আপনাকে।”

Advertisement

এরপরেই ভরতকে লক্ষ্য করে ইঁট ছোঁড়েন ওই পড়ুয়ার বাবা শিবলিঙ্গম। ক্লাসের মধ্যেই কার্যত শিক্ষককে তাড়া করতে শুরু করেন ওই দম্পতি। রাস্তা পর্যন্ত ধাওয়া করা হয় ওই শিক্ষককে। পুলিশকে খবর দেওয়ার পরে দম্পতিকে গ্রেপ্তার করা হয়। স্থানীয় এস পি জানিয়েছেন, “সরকারি কর্মীর কাজে বাধা দেওয়া, হেনস্তা-সহ একাধিক ধারায় মামলা জারি হয়েছে ওই দম্পতির বিরুদ্ধে। তদন্ত শুরু করেছে পুলিশ।” 

[আরও পড়ুন: লন্ডনে খলিস্তানি তাণ্ডবের পালটা! দিল্লিতে ব্রিটিশ হাইকমিশনের নিরাপত্তা সরানো হল]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ