BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ঠিক যেন সিনেমা! স্ট্রেচার নয়, কোভিড রোগীকে নিয়ে হাসপাতালের করিডরে ছুটল স্কুটার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 27, 2021 2:19 pm|    Updated: April 27, 2021 2:49 pm

Covid Patient Biked Out Of Jharkhand Hospital Ward, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন সিনেমা! করোনা কালে কার্যত থ্রি ইডিয়ড ছবির মতো দৃশ্যের সাক্ষী রইল ঝাড়খণ্ডবাসী। স্ট্রেচার নয়, কোভিড রোগীকে স্কুটারের মাঝে বসিয়ে হাসপাতালে গাড়ি ছোটালেন দুই যুবক। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে, হাসপাতালের একটি ওয়ার্ডের ভিতর দাঁড় করানো রয়েছে স্কুটার। দুই যুবক একটি বেড থেকে প্রৌঢ়কে তুললেন। কোনওরকমে তাঁকে বসালেন স্কুটারের উপর। এরপর একজন বসলেন চালকের আসনে। অপরজন পিছনে বসে ধরে রইলেন বৃদ্ধকে। আর এভাবেই দ্রুতগতিতে স্কুটার ছুটল ঝাড়খণ্ডের পালামু মেদিনীরাই মেডিক্যাল কলেজ হাসপাতালের করিডর ধরে। পরিস্থিতি বুঝে জায়গা ছেড়ে দিলেন করিডরে থাকা রোগীর পরিজন, স্বাস্থ্যকর্মীরা। স্কুটারে বসে কার্যত স্যান্ডউইচের মতো অবস্থা প্রৌঢ়ের!  কিন্তু তিনি কোভিডকে পরাজিত করে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন, নাকি অন্য হাসপাতালে স্থানান্তরিত করতে হচ্ছে তা স্পষ্ট নয়। তবে রোগীছাড়া স্কুটারে থাকা দুই যুবককে কুর্নিশ জানিয়েছে নেটাগরিকরা। 

[আরও পড়ুন:করোনা আবহে বিজয় মিছিলে নিষেধাজ্ঞা কমিশনের, ভোটের ফলপ্রকাশের পর হবে না সেলিব্রেশন]

দেশদুড়ে ক্রমাগত ভয়াবহ হচ্ছে করোনা পরিস্থিতি। আক্রান্তের সংখ্যা বাড়লেও মিলছে না অক্সিজেন। বেডের জন্য হাহাকার করতে হচ্ছে মানুষকে। কার্যত মৃত্যু মিছিল দেশজুড়ে। উল্লেখ্য, এই মুহূর্তে দেশে মোট অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা ২৮ লক্ষ ৮২ হাজার ২০৪। গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন ২ লক্ষ ৫১ হাজার ৮২৭ জন। এ নিয়ে দেশে মোট সুস্থ রোগীর সংখ্যা ১ কোটি ৪৫ লক্ষ ৫৬ হাজার ২০৯। ইতিমধ্যে টিকাকরণ হয়েছে ১৪ কোটি ৫২ লক্ষ ৭১ হাজার ১৮৬ জনের। গত পাঁচদিন ধরে দেশে করোনা সংক্রমণের হার ক্রমশই ঊর্ধ্বমুখী হচ্ছিল। তিনদিনের মধ্যেই সংক্রমিতের সংখ্যা ছাড়িয়ে গিয়েছিল ১০ লক্ষের গণ্ডি। তবে সেই ধারাবাহিকতায় মঙ্গলবার খানিক ছেদ পড়ল। সামান্য হলেও সংক্রমণের হার কমল।

[আরও পড়ুন: করোনা আবহে অক্সিজেন জোগান বাড়াতে বন্ধ থাকা স্টেরলাইট কারখানা খোলার সিদ্ধান্ত তামিলনাডুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement