Advertisement
Advertisement
Rajasthan

লঙ্কার গুঁড়োয় কাবু পুলিশ! আদালতের পথে বিজেপি নেতা খুনে অভিযুক্ত গ্যাংস্টারকে হত্যা দুষ্কৃতীদের

পুলিশের হেডকোয়ার্টার থেকে ৪০ কিলোমিটার দূরে খুন।

Criminals throw chilli powder at police and shoot dead Rajasthan gangster | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:July 12, 2023 2:55 pm
  • Updated:July 12, 2023 3:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানে (Rajasthan) পুলিশি হেফাজতে খুন হলে্ন কুখ্যাত গ্যাংস্টার। বিজিপে নেতাকে খুনে অভিযুক্তকে আদালতে নিয়ে যাওয়ার সময় পথে হামলা চালায় একদল দুষ্কৃতী। জানা গিয়েছে, পুলিশকর্মীদের চোখে লঙ্কার গুঁড়ো দিয়ে কাবু করা হয়। এর পর গুলি করে খুন করা হয় গ্যাস্টারকে। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশি হেফাজতে গ্যাংস্টারের মৃত্যুতে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠছে।

পুলিশি পাহারায় জেলা হেফাজত থেকে আদালতে নিয়ে যাওয়ার সময় দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয়েছে গ্যাংস্টার কুলদীপ জাঘিনার। বুধবার ঘটনাটি ঘটে ভরতপুরে। বিজেপি নেতা ক্রিপাল সিং খুনের ঘটনায় মামলায় বিচার চলছে কুলদীপের বিরুদ্ধে। এদিন ভরতপুর আদালতে নিয়ে যাওয়া হচ্ছিল তাঁকে। সেই সময় জয়পুর-আগ্রা জাতীয় সড়কে আমোলি টোল প্লাজার কাছে পুলিশের গাড়ি ঘিরে ধরে একদল দুষ্কৃতী।

Advertisement

[আরও পড়ুন: ইডির দায়িত্বে যিনিই থাকুন, দুর্নীতিগ্রস্তদের রেহাই নেই! শাহর মন্তব্য ‘প্রচ্ছন্ন হুঁশিয়ারি’, বলছেন বিরোধীরা]

জানা গিয়েছে, পুলিশকর্মীদের চোখে লঙ্কার গুঁড়ো ছুঁড়ে কাবু করে দুষ্কৃতীরা। এর পরেই গুলি করে হত্যা করে কুলিদীপকে। এই ঘটনায় রাজস্থান পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠছে। ৪০ কিলোমিটার দূরেই পুলিশের জেলা হেডকোর্টার, সেখানে এমন ঘটনা কীভাবে ঘটে, প্রশ্ন তুলছেন অনেকেই।

Advertisement

[আরও পড়ুন: মা সোনিয়ার বাড়ি ছেড়ে নয়া বাসস্থানে রাহুল! শীলা দীক্ষিতের ফ্ল্যাটে উঠবেন কংগ্রেস নেতা?] 

প্রসঙ্গত, উত্তরপ্রদেশের প্রয়াগরাজে পুলিশের চোখের সামনে আততায়ীদের হাতে খুন হন সমাজবাদী পার্টির (Samajwadi Party) পাঁচবারের বিধায়ক ও ফুলপুরের প্রাক্তন সাংসদ আতিক আহমেদ (Atiq Ahamed) ও তাঁর ভাই আশরফ। সেই ঘটনার পর যোগীরাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছিল বিরোধী রাজনৈতিক দলগুলি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ