Advertisement
Advertisement
Uttar Pradesh Rape

দলিত নাবালিকাকে গণধর্ষণের পর গায়ে আগুন, যোগীরাজ্যে ধৃত ২ যুবক

নাবালিকার দেহের ৮০ শতাংশ পুড়ে গিয়েছে।

Dalit minor gang raped, set on fire in Uttar Pradesh | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:September 12, 2022 12:01 pm
  • Updated:September 12, 2022 12:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলিত নাবালিকাকে ধর্ষণ করার পরে গায়ে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) পিলভিটে দুই যুবকের বিরুদ্ধে। জানা গিয়েছে, ওই দলিত নাবালিকার ঘরে ঢুকে এসে তাকে ধর্ষণ করে দুই যুবক। তারপর তার গায়ে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় তারা। কিশোরীর বাবা এসে নাবালিকাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভরতি রয়েছে নাবালিকা।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ৭ সেপ্টেম্বর। সেদিন থেকে হাসপাতালে অচৈতন্য অবস্থায় ভরতি ছিল ওই নাবালিকা। শনিবার জ্ঞান ফেরার পরে সমস্ত ঘটনা খুলে বলে নির্যাতিতা। জানা যায়, ঘটনার দিন বাড়িতে একাই ছিল নাবালিকা। সেই সময়ে দুই যুবক বাড়িতে ঢুকে এসে তাকে গণধর্ষণ করে। তাকে খুন করার উদ্দেশ্যেই গায়ে আগুন ধরিয়ে দিয়ে চলে যায় তারা।

Advertisement

[আরও পড়ুন: উৎসবের মরসুমে স্বস্তিতে দেশবাসী, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৫ হাজারের সামান্য বেশি]

ঘটনার পরে বাড়ি ফিরে জ্বলন্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করেন নাবালিকার বাবা। নাবালিকার দেহের প্রায় ৮০ শতাংশই পুড়ে গিয়েছিল। অচৈতন্য অবস্থায় তাকে হাসপাতালে ভরতি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তিনদিন থাকার পরে শনিবার জ্ঞান ফেরে নাবালিকার। সেই সময়ে সমস্ত কথা জানতে পারেন নাবালিকার মা-বাবা। গণধর্ষণের বিষয়টি একেবারে অজানা ছিল সকলের।

Advertisement

নির্যাতিতার বয়ানের ভিত্তিতে আটক করা হয় দুই অভিযুক্ত যুবককে। তাদের বিরুদ্ধে ধর্ষণ, খুনের চেষ্টা-সহ বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে নাবালিকার শারীরিক অবস্থা ক্রমশই সংকটজনক হয়ে উঠছে। আপাতত কিং জর্জ মেডিক্যাল কলেজে তার চিকিৎসা চলছে।

প্রসঙ্গত,উত্তরপ্রদেশে মহিলাদের উপরে নির্যাতন দিন দিন বেড়েই চলেছে। শনিবারই লখিমপুর খেরিতে এক নাবালিকাকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে পাঁচ যুবকের বিরুদ্ধে। জানা গিয়েছে, অভিযুক্তদের একজন নাবালিকার পূর্বপরিচিত। বেশ কিছুক্ষণ ধরে নাবালিকাকে দেখতে না পেয়ে খোঁজ করতে শুরু করেন তার বাড়ির সদস্যরা। তাঁদের দেখতে পেয়ে নাবালিকাকে ফেলে পালিয়ে যায় অভিযুক্ত পাঁচ যুবক। আশঙ্কাজনক অবস্থায় ওই নাবালিকাকে হাসপাতালে ভরতি করা হয়েছে। 

[আরও পড়ুন:প্রত্যাঘাত রাশিয়ার, ক্ষেপণাস্ত্র হানায় অন্ধকারে ডুবল খারকভ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ