BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত রাজধানী দিল্লি, হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বাড়ি, ভাইরাল ভিডিও

Published by: Subhamay Mandal |    Posted: July 19, 2020 9:19 pm|    Updated: July 19, 2020 9:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩ ঘণ্টার প্রবল বর্ষণ। আর তাতেই ডুবল রাজধানী দিল্লি। শুধু ডুবলই না, জলে তোড়ে ভেসে গেল আস্ত বাড়ি, রাস্তা। খাস নয়াদিল্লির আন্নানগরের কাছে সেই বাড়ি ভেঙে যাওয়ার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে দিল্লিবাসী বলছেন, ‘গয়ি দিল্লি পানি মে!’

দিল্লির ITO এলাকায় একটি খাল রয়েছে। একটানা বৃষ্টিতে সেই খাল উপচে পড়ায় বাধে বিপত্তি। রবিবার একটি নির্মীয়মাণ বাড়ির বেসমেন্টে জল ঢুকে যায়। তার কিছুক্ষণ পর বাড়িটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। ভিডিওতে কিছু মানুষের আর্তনাদ শোনা যাচ্ছে। চোখের সামনে এই ভয়ংকর ঘটনা দেখে আঁতকে উঠেছেন প্রত্যক্ষদর্শীরা। তবে ঘটনায় কেউ হতাহত হয়নি। বিপদ বুঝে আগেই বাড়ির লোকজন বাইরে চলে আসেন। এরপর খবর পেয়ে সেখানে চলে আসেন দমকল বিভাগ ও ট্রমা সার্ভিসের কর্মীরা।

[আরও পড়ুন: ভরদুপুরে ২২ লক্ষ টাকা লুট করে বোমা মেরে ATM উড়িয়ে দিল দুষ্কৃতীরা, ছড়াল চাঞ্চল্য]

রবিবার দিল্লিতে প্রবল বৃষ্টি হয়। বিস্তীর্ণ অঞ্চল জলের তলায় চলে যায়। মিন্টো রোডে জলমগ্ন একটি সেতুর নিচে আটকে পড়ে মৃত্যু হয় ১ জনের। রবিবার ভোর ৫.৩০টা থেকে ৮.৩০টা পর্যন্ত প্রবল বৃষ্টি হয় রাজধানীতে। জলমগ্ন রাজধানী নিয়ে স্বাভাবিকভাবেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। গৌতম গম্ভীর (Gautam Gambhir) থেকে শুরু করে মনোজ তিওয়ারি (Manoj Tiwary), প্রত্যেকেই মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) মুণ্ডপাত করতে শুরু করেন বিভিন্ন সংবাদমাধ্যমে। পালটা আপ সাংসদ সঞ্জয় সিং সাফাই দিয়েছেন, এমন প্রবল বৃষ্টি হবে আন্দাজ ছিল না। তবে সরকার জল নামানোর সবরকম ব্যবস্থা নিয়েছে।

[আরও পড়ুন: হাসপাতালে ডিস্কো ডান্স করে সাসপেন্ড করোনা আক্রান্ত কেন্দ্রীয় সরকারি কর্মচারী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement